Advertisement
০৬ মে ২০২৪
R Ashwin

ভারতীয় দলে জায়গা না হওয়া অশ্বিন খেলবেন রাজ্যের টি-টোয়েন্টি লিগে

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে অশ্বিন খেলেন ডিন্ডিগুল ড্রাগনসের হয়ে। সেই দলের হয়ে খেলবেন বলে প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন অশ্বিন।

Ravichandran Ashwin

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৭:০০
Share: Save:

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে খেলবেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতের হয়ে টেস্ট দলে সুযোগ পাননি। দেশে ফিরেই তিনি চললেন টি-টোয়েন্টি লিগ খেলতে। তামিলনাড়ু প্রিমিয়ার লিগে অশ্বিন খেলেন ডিন্ডিগুল ড্রাগনসের হয়ে। সেই দলের হয়ে খেলবেন বলে প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন অশ্বিন।

গত বারের তামিলনাড়ু প্রিমিয়ার লিগ হঠাৎ করেই শেষ করে দেওয়া হয়েছিল। সে বার লাইকা কোভাই কিংস এবং চিপক সুপার গিলিস ফাইনালে উঠেছিল। যুগ্মবিজয়ী ঘোষণা করা হয়েছিল তাদের। সোমবার থেকে শুরু হয়েছে এ বারের টিএনপিএল। অশ্বিন এ বারে খেলবেন। তিনি ইনস্টাগ্রামে মোজা পরা পায়ের ছবি দিয়ে লেখেন, “টিএনপিএলে ডিন্ডিগুল ড্রাগনস ডাকছে। প্রায় পৌঁছে গিয়েছি।”

অশ্বিনের দলের ম্যাচ রয়েছে বুধবার। সেই ম্যাচে ড্রাগনস খেলবে রুবি ত্রিচি ওয়ারিয়র্সের বিরুদ্ধে। ৩৬ বছরের অশ্বিন সেই ম্যাচে খেলবেন কি না তা এখনও জানা যায়নি। আইপিএলের মতো নিয়মেই এই লিগ খেলা হয়। নক আউট পর্ব মিলিয়ে ৩২টি ম্যাচ হয় টিএনপিএলে। লিগ পর্বের পর প্রথম চারটি দল প্লে-অফে উঠবে। মোট আটটি দল খেলে ওই লিগে। গত বার অশ্বিনের দল ছ’নম্বরে শেষ করেছিল।

Ashwin

রবিচন্দ্রন অশ্বিনের পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম একাদশে সুযোগ পাননি অশ্বিন। তিনি সেই ম্যাচের পর টুইটে লেখেন, “বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য অস্ট্রেলিয়াকে শুভেচ্ছা। হতাশ লাগছে হেরে যাওয়া দলের সদস্য হয়ে। যদিও গত দু’বছরে আমরা অনেক পরিশ্রম করেছি, সেই কারণেই এত দূর পর্যন্ত আসতে পেরেছি। অনেকে অনেক কথা বলছেন। কিন্তু আমি মনে করি আমার যে সতীর্থেরা খেলেছে, তাদের এবং কোচদের সাধুবাদ জানানো উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE