Advertisement
৩০ নভেম্বর ২০২২
MS Dhoni

Ravindra Jadeja: চেন্নাইয়ের সঙ্গে সব সম্পর্ক কি শেষ জাডেজার, বরফ গলাতে আসরে নামবেন কি ধোনি

চেন্নাইয়ের সঙ্গে দূরত্ব ক্রমশ বাড়ছে রবীন্দ্র জাডেজার। আগামী মরসুমে কি আর ধোনিদের দলের হয়ে খেলতে দেখা যাবে না জাড্ডুকে?

চেন্নাই সুপার কিংসের জার্সিতে জাডেজা ও ধোনি।

চেন্নাই সুপার কিংসের জার্সিতে জাডেজা ও ধোনি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৭:০৮
Share: Save:

রবীন্দ্র জাডেজার সঙ্গে কি সব সম্পর্ক শেষ হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের! জানা গিয়েছে, গত আইপিএল শেষ হওয়ার পর থেকে আর চেন্নাইয়ের কর্তাদের সঙ্গে যোগাযোগ করেননি জাডেজা। আগ্রহ দেখায়নি সিএসকে ম্যানেজমেন্টও। আগামী মরসুমে মহেন্দ্র সিংহ ধোনির দলের হয়ে কি আর খেলতে দেখা যাবে না জাড্ডুকে!

Advertisement

দলের ক্রিকেটারদের সঙ্গে সারা বছর যোগাযোগ রাখার সুনাম রয়েছে চেন্নাই ম্যানেজমেন্টের। কিন্তু মে মাসে আইপিএল শেষ হওয়ার পর থেকে জাডেজার সঙ্গে কোনও সম্পর্ক নেই দলের। গত ৭ জুলাই ধোনির জন্মদিনে নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করেছিল সিএসকে। সেখানে জাডেজা বাদে দলের বাকি সব ক্রিকেটার ধোনিকে শুভেচ্ছা জানিয়েছিলেন। জাডেজার এই অনুপস্থিতি অনেক প্রশ্ন তুলে দিচ্ছে।

গত মরসুমের শুরুতে কিন্তু ছবিটা এমন ছিল না। আইপিএল শুরুর দু’দিন আগে ধোনি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ায় জাডেজার কাঁধে দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু অধিনায়ক হিসাবে সাফল্য পাননি জাডেজা। তাঁর নেতৃত্বে প্রথম আটটি ম্যাচের মধ্যে সাতটিতেই হেরেছিল চেন্নাই। আট ম্যাচ পরেই অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন জাড্ডু। ফের সেই ধোনিকেই অধিনায়কের দায়িত্ব নিতে হয়েছিল। মরসুমের শেষ দিকে চোটের কারণে বেশ কয়েকটি ম্যাচে খেলেননি জাডেজা। তার পরেই চেন্নাই ম্যানেজমেন্টের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হয়েছে বলে জল্পনা ছড়িয়েছিল।

গত মরসুমের শেষে ধোনি জানিয়ে দিয়েছেন, আগামী বছরও তিনি খেলবেন। যত দিন তিনি অধিনায়ক থাকবেন, তত দিন জাডেজার আর দলের মসনদে বসার সুযোগ নেই। জানা গিয়েছে, অন্য কয়েকটি ফ্র্যাঞ্চাইজি জাডেজার সঙ্গে কথা বলেছে। অধিনায়ক হিসাবে এই বাঁ হাতি অলরাউন্ডারকে চাইছে তারা। তবে তার জন্য আগে চেন্নাই ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনায় বসতে হবে জাড্ডুকে। কারণ, চেন্নাই ছাড়লে তবেই অন্য কোনও দলে যোগ দিতে পারবেন।

Advertisement

তবে সেই ধোনির জন্যই এখনও চেন্নাইয়ের হয়ে খেলার সামান্য সম্ভাবনা রয়েছে জাডেজার। জাতীয় দল থেকে আইপিএল, জাডেজা বরাবর ধোনির আস্থাভাজন ক্রিকেটার। তাই যদি ধোনি তাঁকে চেন্নাইয়ে থাকতে বলেন তা হলে বরফ গললেও গলতে পারে। এখন জাডেজা-চেন্নাই সম্পর্কে ধোনি নাক গলান কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.