Advertisement
০৩ মে ২০২৪
IPL 2024

আইপিএলের আগে সমস্যায় বিরাটদের দল, চোটে বিদেশি পেসারকে না-ও পেতে পারে আরসিবি

আইপিএল শুরু হওয়ার আগে চোট সমস্যায় আরসিবি। চোটের কারণে ইংল্যান্ডের পেসারকে না-ও পেতে পারেন বিরাট কোহলিরা।

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৮
Share: Save:

পাকিস্তান সুপার লিগে খেলার অনুমতি পাননি রিচি টপলে। চোট রয়েছে তাঁর। চিন্তায় পড়ে গিয়েছে আইপিএলের দল আরসিবি। টপলে আইপিএলে এই দলের হয়েই খেলেন। কিন্তু চোটের কারণে তাঁকে না-ও পাওয়া যেতে পারে। আইপিএলের আগে সমস্যায় পড়েছে বিরাট কোহলিদের দল।

জানা গিয়েছে, চোটের কারণে টপলেকে পাকিস্তান সুপার লিগে খেলার অনুমতি দেয়নি ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। চলতি বছর জুন মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় টপলেকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না তারা। সেই কারণেই এই সিদ্ধান্ত। যদিও দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে ডারবান সুপার জায়ান্টসের হয়ে ১২টি ম্যাচেই খেলেছেন টপলে। রানার্স হয়েছেন তাঁরা। তার পরেই এই সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে ১৩ উইকেট নিয়ে যুগ্ম দ্বিতীয় সর্বোচ্চ উইকেটের মালিক টপলে। নতুন বলের পাশাপাশি পুরনো বলেও ভাল বল করতে পারেন তিনি। কুড়ি-বিশের ক্রিকেটে কার্যকরী বোলার হওয়ায় জাতীয় দলের পাশাপাশি বিশ্বের প্রায় সব ক্রিকেট লিগেই খেলেন তিনি।

আইপিএলের নিলামে ১ কোটি ৯০ লক্ষ টাকায় টপলেকে নিজেদের দলে নিয়েছে আরসিবি। তাঁকে মাথায় রেখেই দল গড়ার পরিকল্পনা ছিল বিরাটদের। কিন্তু এই পরিস্থিতিতে যদি টপলে খেলতে না পারেন তা হলে সমস্যায় পড়বে তারা। যদিও আইপিএল শুরু হতে এখনও সময় আছে। তার আগে টপলে সুস্থ হতে পারেন কি না সে দিকেই নজর থাকবে বিরাটদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 RCB Reece Topley Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE