Advertisement
০২ মে ২০২৪
Smriti Mandhana

আরসিবি-র হার, দিল্লির বিরুদ্ধে ২৫ রানে পরাজয় মন্ধানাদের

হেরেই গেলেন স্মৃতি মন্ধানারা। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৯৪ রান তাড়া করে জেতা হল না। দিল্লির বিরুদ্ধে বৃহস্পতিবার ২৫ রান হার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের।

দলকে জেতাতে পারলেন না স্মৃতি মন্ধানা।

দলকে জেতাতে পারলেন না স্মৃতি মন্ধানা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:১২
Share: Save:

মেয়েদের আইপিএলে হেরে গেলেন স্মৃতি মন্ধানারা। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৯৪ রান তাড়া করে জেতা হল না। দিল্লির বিরুদ্ধে বৃহস্পতিবার ২৫ রান হার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের।

প্রথমে ব্যাট করে দিল্লি তোলে ১৯৪ রান। ওপেনার শেফালি বর্মা করেন ৫০ রান। এলিস ক্যাপসি করেন ৪৬ রান। তাঁদের দাপটেই বড় রানের ভিত গড়ে দিল্লি। শেষবেলায় মেরিজেন কাপ এবং জেস জোনাসেনের ঝোড়ো ইনিংসে দিল্লির রান ১৯০ পার করে যায়। কাপ ১৬ বলে ৩২ রান করেন। জোনাসেন ১৬ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন।

সেই রান তাড়া করতে নেমে দ্রুত রান তুলছিলেন আরসিবি অধিনায়ক মন্ধানা। ৪৩ বলে ৭৪ রান করেন তিনি। সাভিনেনি মেঘানা করেন ৩৬ রান। কিন্তু পরের দিকে আর কোনও ব্যাটার রান পেলেন না। একের পর এক ব্যাটার এলেন এবং আউট হলেন। তাতেই সহজ হল দিল্লির জয়। ৩ উইকেট নেন জোনাসেন। তবে মন্ধানার উইকেট নেওয়া কাপকেই ম্যাচের সেরার পুরস্কার দেওয়া হয়েছে। তিনি এবং অরুন্ধতী রেড্ডী ২ করে উইকেট নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smriti Mandhana WPL 2024 RCB Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE