Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2024

জুরেলের ইনিংস দেখে মুগ্ধ রিঙ্কু, ‘ভাই’য়ের উদ্দেশে কী লিখলেন কেকেআরের ব্যাটার?

জাতীয় দলের হয়ে তাঁর অভিষেক আগেই হয়েছে। টেস্ট দলের জার্সি গায়ে উঠেছে ধ্রুব জুরেলেরও। চতুর্থ টেস্টে তাঁর লড়াকু ৯০ রানের ইনিংস দেখে আবেগ ধরে রাখতে পারলেন না রিঙ্কু সিংহ। কী লিখলেন তিনি?

cricket

রিঙ্কু সিংহ এবং ধ্রুব জুরেল। ছবি: ইনস্টাগ্রাম

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০২
Share: Save:

একই রাজ্য দলের হয়ে খেলেন দু’জনে। জাতীয় দলের হয়ে তাঁর অভিষেক আগেই হয়েছে। টেস্ট দলের জার্সি গায়ে উঠেছে ধ্রুব জুরেলেরও। চতুর্থ টেস্টে তাঁর লড়াকু ৯০ রানের ইনিংস দেখে আবেগ ধরে রাখতে পারলেন না রিঙ্কু সিংহ। জুরেলকে ‘ভাই’ সম্বোধন করে তিনি প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

উত্তরপ্রদেশের হয়ে এক সময় কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছিলেন রিঙ্কু এবং জুরেল। আইপিএলে ভাল খেলার সুবাদে রিঙ্কু এখন টি-টোয়েন্টি দলের নিয়মিত সদস্য। লাল বলে ভাল খেলে টেস্ট দলে ঢুকে পড়েছেন জুরেলও। সতীর্থ ক্রিকেটারের ইনিংস দেখে মন ভরে গিয়েছে রিঙ্কুর।

জুরেলের সঙ্গে ছবি দিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, “আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে।” অর্থাৎ জাতীয় দলে অভিষেক তো হয়েই গিয়েছে। এ বার বাকি যা স্বপ্ন রয়েছে, সেটাও পূরণ করার কথা বলেছেন রিঙ্কু।

দু’জনের বন্ধুত্বের কথা জানা গিয়েছিল জুরেলের মুখেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রিঙ্কু সম্পর্কে জুরেল বলেছিলেন, “এখন তো ওকে লর্ড রিঙ্কু বলে ডাকি। খুব ভাল এবং ভদ্র মানুষ। ও আমার রুমমেট। যে বার পাঁচটা ছয় মেরেছিল (গত আইপিএলে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে), ও আমাকেই সবার আগে ফোন করেছিল। বার বার জিজ্ঞাসা করেছিল, ‘কেমন লেগেছে?’। তার পরে জিজ্ঞাসা করেছিল, ‘কেউ কি আমায় নিয়ে আলোচনা করছে?’ এতটাই গভীর আমাদের বন্ধুত্ব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2024 Rinku Singh Dhruv Jurel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE