Advertisement
০২ মে ২০২৪
Rinku Singh

দেওধর ট্রফিতে আইপিএলের ফর্মে রিঙ্কু, পূর্বাঞ্চলের বিরুদ্ধে একাই লড়লেন মধ্যাঞ্চলের হয়ে

আইপিএলে একাধিক ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের ত্রাতার ভূমিকায় দেখা গিয়েছিল রিঙ্কুকে। দেওধর ট্রফিতেও তাঁকে দেখা গেল মধ্যাঞ্চলের ত্রাতার ভূমিকায়।

picture of Rinku Singh

রিঙ্কু সিংহ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৪:৪২
Share: Save:

আইপিএলের চেনা ফর্মে কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিংহ। দেওধর ট্রফিতে মধ্যাঞ্চলের হয়ে পূর্বাঞ্চলের বিরুদ্ধে রিঙ্কু খেললেন ৫৪ রানের ইনিংস। তিনি ছাড়া মধ্যাঞ্চলের আর কোনও ব্যাটার দলকে তেমন ভরসা দিতে পারলেন না।

রিঙ্কু ফর্মে থাকলে কী হতে, পারে তার সাক্ষী আইপিএল। কেকেআরের হয়ে গত আইপিএলের একাধিক আগ্রাসী ম্যাচ খেলেছিলেন। দলকে বিপদের হাত থেকে বাঁচিয়ে ছিলেন। সেই রিঙ্কুই এ বার ব্যাট হাতে ত্রাতা হয়ে উঠলেন দেওধর ট্রফির ম্যাচে। পূর্বাঞ্চলের বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে এল ঝকঝকে ৫৪ রানের ইনিংস। ৬৩ বলের ইনিংসটি রিঙ্কু সাজিয়েছেন একটি চার এবং দু’টি ছয় দিয়ে।

রিঙ্কু ব্যাট করতে নামার সময় তাঁর দলের রান ছিল ৪ উইকেটে ১১৮। কর্ণ শর্মার সঙ্গে পঞ্চম উইকেটে ৫৪ রানের জুটি তৈরি করেন তিনি। ব্যাট হাতে দলকে পৌঁছে দিয়েছেন লড়াই করার মতো জায়গায়। কর্ণ করেছেন ৩২। এ ছাড়া বলার মতো রান ওপেনার আরিয়ান জুয়ালের অপরাজিত ৩৯। তিনি চোট পেয়ে উঠে গিয়েছিলেন। পরে দলের প্রয়োজনে আবার ব্যাট করতে নেমেছিলেন। মধ্যাঞ্চলের পাঁচ জন ব্যাটার দু’অঙ্কের রানও করতে পারেননি। শেষ পর্যন্ত পূর্বাঞ্চলের বিরুদ্ধে মধ্যাঞ্চল ৫০ ওভারে করেছে ২০৭ রান।

পূর্বাঞ্চলের বোলারদের মধ্যে ভাল বল করলেন বাংলার দুই বোলার আকাশদীপ এবং শাহবাজ় আহমেদ। আকাশদীপ ৩৫ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। শাহবাজ় ৩ উইকেট নিয়েছেন ৩০ রান খরচ করে। মণিশঙ্কর মুরাসিংহ ২৯ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। তিনিই পূর্বাঞ্চলের সফলতম বোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh Deodhar Trophy KKR IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE