Advertisement
০৫ মে ২০২৪
Rishabh Pant

দুর্ঘটনার পরে বুকজলে নেমে পড়লেন ঋষভ পন্থ, মাঠে নামবেন কবে?

গাড়ি দুর্ঘটনার পর নিজেকে সুস্থ করার চেষ্টা করে চলেছেন পন্থ। সেই পথে আরও এক ধাপ এগোলেন তিনি।

rishabh pant

৩০ ডিসেম্বর দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফেরার সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৮:৩৮
Share: Save:

জলে নামলেন ঋষভ পন্থ। সাঁতার নয়, জলের ভিতর বুক অবধি নেমে হাঁটছেন তিনি। হাতে ক্রাচ নিয়ে হাঁটছেন। পায়ের জোর বাড়ানোর জন্যই এটা করছেন তিনি। গাড়ি দুর্ঘটনার পর নিজেকে সুস্থ করার চেষ্টা করে চলেছেন পন্থ। সেই পথে আরও এক ধাপ এগোলেন তিনি।

ভারতীয় দলের উইকেটরক্ষক গত বছর গাড়ি দুর্ঘটনায় আহত হন। তার পর থেকে দীর্ঘ সময় হাসপাতালে ছিলেন পন্থ। পরে ছাড়া পেলেও এখনও ক্রাচ নিয়ে হাঁটতে হচ্ছে তাঁকে। এর মধ্যেই জলে নেমে হাঁটায় তাঁর পায়ে জোর ফিরতে শুরু করেছে বলে মনে করা হচ্ছে। ঋষভ নিজের ভিডিয়ো পোস্ট করে লেখেন, “ছোট, বড় এবং মাঝারি সব কিছুর জন্য ধন্যবাদ।” দুর্ঘটনার পর যে তিনি হাঁটতে পারছেন সেটা ভেবেই আনন্দ পেয়েছেন পন্থ। এর আগেও ছবি দিয়েছিলেন তিনি। ক্রাচ নিয়ে হাঁটার ছবি। সে বার তিনি লিখেছিলেন, “এক পা এগোলাম, আরও একটু শক্তি পেলাম, আরও একটু সুস্থ হলাম।”

৩০ ডিসেম্বর দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফেরার সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। তাঁর গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনার পরেই তাঁর গাড়িতে আগুন লেগে যায়। প্রাথমিক ভাবে পন্থকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তাঁর মাথা, পিঠ এবং পায়ে চোট লেগেছিল। অস্ত্রোপচার করা হয় পন্থের।

দুর্ঘটনার ১৭ দিন পর পন্থ দু’টি টুইট করেছিলেন। সেখানে জানিয়েছিলেন, তাঁর ক্রিকেটে ফেরার লড়াই শুরু হয়ে গিয়েছে। একই সঙ্গে ধন্যবাদ জানিয়েছিলেন বোর্ড এবং তাঁর চিকিৎসকদের। পন্থ লিখেছিলেন, “দুর্ঘটনার পর থেকে যে ভালবাসা এবং শুভেচ্ছা পেয়েছি তাতে আমি আপ্লুত এবং কৃতজ্ঞ। আমার অস্ত্রোপচার সফল হয়েছে, এটা জানাতে পেরে খুব খুশি। ক্রিকেটে ফেরার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী দিনে যে চ্যালেঞ্জ অপেক্ষা করে রয়েছে, তার জন্য আমি তৈরি। দারুণ ভাবে আমার পাশে থাকার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড, সচিব জয় শাহ এবং সরকারি আধিকারিকদের অনেক ধন্যবাদ। সব সমর্থক, সতীর্থ, চিকিৎসক এবং ফিজিয়োকে হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাতে চাই। প্রতিনিয়ত উৎসাহ দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। সবাইকে মাঠে দেখার জন্য অপেক্ষা করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Team India Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE