Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rishabh Pant

অনুশীলনে পন্থ, কেমন ব্যাট করলেন ভারতীয় উইকেটরক্ষক? দলে ফেরার আশা আছে কি?

আগামী বছর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারেন পন্থ। এখন তিনি রয়েছেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। চলছে রিহ্যাব পর্ব।

picture of Rishabh Pant

ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৮:৪১
Share: Save:

চোট সারিয়ে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন ঋষভ পন্থ। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে কিছু দিন আগে থেকে শুরু করেছেন ব্যাটিং অনুশীলন। মঙ্গলবার বেঙ্গালুরুর কাছে একটি মাঠে দীর্ঘ দিন পর তাঁকে ব্যাট করতে দেখলেন ক্রিকেটপ্রেমীরা।

পন্থ কবে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারবেন, তা এখনও অনিশ্চিত। অনুশীলন শুরু করলেও খেলার মতো ফিটনেস ফিরে পাননি বাঁহাতি উইকেটরক্ষক-ব্যাটার। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছে তাঁর। বিভিন্ন পর্যায়ের মাধ্যমে তাঁকে মাঠে ফেরানোর কাজ করছেন ভিভিএস লক্ষ্মণেরা।

মঙ্গলবার স্বাধীনতা দিবসের দিন বেঙ্গালুরুর কাছে একটি মাঠে ব্যাট করতে দেখা গিয়েছে পন্থকে। অনুশীলনে চেনা মেজাজে ব্যাট করতে দেখা গিয়েছে তরুণ ক্রিকেটারকে। দীর্ঘ দিন পর পন্থকে ব্যাট করতে দেখে খুশি ক্রিকেটপ্রেমীরা। তাঁদের আশা, দ্রুত প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন পন্থ। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে পন্থের দলে ফেরা নিয়ে নিশ্চিত ভাবে কিছু জানানো হয়নি। মনে করা হচ্ছে আগামী বছর ভারতীয় দলে ফিরতে পারেন তিনি।

গত ৩০ ডিসেম্বর দিল্লি থেকে গাড়ি চালিয়ে রুরকির বাড়ি যাচ্ছিলেন পন্থ। সে সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। গুরুতর আহত হয়েছিলেন। চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বই নিয়ে এসেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে দু’বার অস্ত্রোপচার হয়েছিল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant NCA BCCI Practice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE