Advertisement
১১ মে ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: চোট সারাতে গিয়ে শিক্ষক রোহিত শর্মা! নিলেন ভবিষ্যৎ প্রজন্মের ক্লাস

হ্যামস্ট্রিংয়ে চোটের জেরে দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর চোট সারতে তিন-চার সপ্তাহ লাগতে পারে।

এনসিএ-তে শিক্ষক রোহিত।

এনসিএ-তে শিক্ষক রোহিত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৯:৫৫
Share: Save:

চোট সারাতে বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে (এনসিএ) রয়েছেন রোহিত শর্মা। রিহ্যাব করার ফাঁকেই শিক্ষক হিসেবে দেখা গেল তাঁকে। অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের ক্লাস নিলেন ভারতের ওপেনার। শুক্রবার এই ছবি পোস্ট করেছে বিসিসিআই।

হ্যামস্ট্রিংয়ে চোটের জেরে দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর চোট সারতে তিন-চার সপ্তাহ লাগতে পারে। কিন্তু এনসিএ-তে গিয়ে সময় নষ্ট করলেন না রোহিত। ‘বহুমূল্য পরামর্শ’ দিলেন ভারতের ভবিষ্যৎ প্রজন্মকে।

বিসিসিআই ছবি পোস্ট করে লিখেছে, ‘বহুমূল্যের পরামর্শ। ভারতের সাদা বলের নেতা রিহ্যাবের ফাঁকে সময় বের করে বেঙ্গালুরুর এনসিএ-তে প্রস্তুতিরত অনূর্ধ্ব-১৯ দলকে পরামর্শ দিলেন।’

আর কিছুদিন পরেই সংযুক্ত আরব আমিরশাহিতে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ খেলতে যাবে ভারতীয় দল। তার আগে প্রস্তুতি শিবির চলছে এনসিএ-তে। শুক্রবারই সেই দলের অধিনায়ক যশ ধুল রোহিত এবং রবীন্দ্র জাডেজার সঙ্গে তাঁর ছবি পোস্ট করেছিলেন।

১৯৮৯ সালে শুরু হওয়া এই প্রতিযোগিতায় সাত বারের বিজয়ী ভারত। ২০১৯-এ শেষ বার হওয়া এই প্রতিযোগিতায় বাংলাদেশকে ৫ রানে হারিয়ে জিতেছিল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma NCA India U-19 Cricket Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE