Advertisement
১৯ এপ্রিল ২০২৪
T20 Series

India Vs NewZealand 2021: ধোনির শহরে তারুণ্যের জয়গান রোহিতের গলায়

জয়পুরে প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে ভারত। ধোনির শহর রাঁচিতে দ্বিতীয় ম্যাচে জিততে পারলেই সিরিজ জয় পাকা।

পর পর দু’ম্যাচে টসে জিতলেন রোহিত

পর পর দু’ম্যাচে টসে জিতলেন রোহিত ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৮:৫৭
Share: Save:

রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে নামার আগে ভাল খবর ভারতীয় শিবিরের জন্য। টসে জিতলেন রোহিত শর্মা। প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর টসে জিতে তাঁর মুখে শোনা গেল তারুণ্যের জয়গান। দলের তরুণ ক্রিকেটারদের প্রশংসা শোনা গেল তাঁর মুখে।

টসে জিতে রোহিত বলেন, ‘‘শিশিরের জন্য রাঁচিতে রান তাড়া করতে সুবিধা হবে। গত ম্যাচে দলের ছেলেরা ভাল খেলেছে। যে ভাবে তারা ম্যাচ শেষ করেছে তাতে তারা অনেক কিছু শিখতে পেরেছে। ইতিবাচক মানসিকতা নিয়ে তারা নামতে পারবে। দলে বেশ কয়েক জন তরুণ ক্রিকেটার রয়েছে। আগে তারা এই ধরনের পরিস্থিতিতে পড়েনি। কিন্তু তারা যে মানসিকতা দেখিয়েছে তাতে আমরা খুব খুশি। এ ভাবেই পরের ম্যাচগুলিতে এগিয়ে যেতে হবে।’’

জয়পুরে প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে ভারত। ধোনির শহর রাঁচিতে দ্বিতীয় ম্যাচে জিততে পারলেই সিরিজ জয় পাকা। এখন দেখার সেই লক্ষ্যে শুরুটা কেমন করে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 Series rohit sharma india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE