Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Durban

South Africa's T20 League: কোন ক্রিকেটারদের সই করাল কলকাতার শিল্পপতির ডারবান ফ্র্যাঞ্চাইজি

আগেই কোচ হিসাবে যোগ দিয়েছেন ক্লুজনার। তাঁর পরামর্শেই ক্রিকেটারদের সই করাচ্ছে ডারবান ফ্র্যাঞ্চাইজি। প্রথম দফায় চুক্তি পাঁচ ক্রিকেটারের সঙ্গে।

লখনউয়ের পর ডারবান ফ্র্যাঞ্চাইজির হয়েও খেলবেন কুইন্টন।

লখনউয়ের পর ডারবান ফ্র্যাঞ্চাইজির হয়েও খেলবেন কুইন্টন। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ২২:১৮
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের কর্ণধার সংস্থা ডারবান ফ্র্যাঞ্চাইজির দল গোছানোর কাজ শুরু করে দিল। প্রথম দফায় পাঁচ জন ক্রিকেটারকে সই করানোর কথা জানানো হল।

Advertisement

দক্ষিণ আফ্রিকার নতুন টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ডারবান ফ্র্যাঞ্চাইজি কিনেছে রমাপ্রসাদ সঞ্জীব গোয়েঙ্কা গোষ্ঠী। ভাল ফলের লক্ষ্যে আগে থেকেই দল গোছানোর কাজ শুরু করে দিল কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা। দক্ষিণ আফ্রিকার উইকেট রক্ষক-ব্যাটার কুইন্টন ডি’কক, ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডার, কাইল মেয়ার্স, ইংল্যান্ডের রিসি টপলির সঙ্গে চুক্তি করল। চুক্তি করা হয়েছে দক্ষিণ আফ্রিকার হয়ে এখনও অভিষেক না হওয়া তরুণ ক্রিকেটার প্রনেলান সুব্রায়েনের সঙ্গেও।

সংস্থার পক্ষে চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা বলেছেন, ‘‘আরপিএসজি ডারবান পরিবারে ক্রিকেটারদের স্বাগত। আশা এবং প্রতিজ্ঞায় ভরা এটা একটা নতুন শুরু। আরও প্রতিভাবান ক্রিকেটারকে দলে যুক্ত করার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। আশা করব আমরা যে ধরনের পারফম্যান্স করতে চাই, তার সঙ্গে এই ক্রিকেটাররা খাপ খাইয়ে নিতে পারবে।’’

উল্লেখ্য, আগেই দলের প্রধান কোচ হিসাবে নিযুক্ত করা হয় দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার ল্যান্স ক্লুজনারকে। তাঁর পরামর্শেই চলছে ক্রিকেটারদের সঙ্গে চুক্তির প্রক্রিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.