Advertisement
০৩ মার্চ ২০২৪
arjun tendulkar

Sachin Tendulkar: পদবির ভারে কাবু সচিন-পুত্র, বলছেন কপিল

গত মরসুমের মতো এ বারও মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি অর্জুন তেন্ডুলকর। কোথায় পিছিয়ে পড়ছেন তিনি, জানালেন কপিল।

সচিন-পুত্রকে নিয়ে বললেন কপিল।

সচিন-পুত্রকে নিয়ে বললেন কপিল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৮:০৪
Share: Save:

আলোচনায় তিনি সব সময়। কিন্তু সাফল্য সে ভাবে নেই। তার থেকেও বড় কথা, নিজেকে তুলে ধরার মঞ্চই আদায় করে নিতে পারছেন না অর্জুন তেন্ডুলকর । আইপিএলে একটি ম্যাচেও সুযোগ পাননি। কেন বার বার এ রকম হচ্ছে? কপিল দেব মনে করছেন, পদবির ভার।

কপিলের মতে, পদবির ভারেই আরও চাপে পড়ে যাচ্ছেন সচিন তেন্ডুলকরের ছেলে। তিনি বলেছেন, “কেন সবাই ওকে নিয়ে এত কথা বলছে? কারণ ও সচিন তেন্ডুলকরের ছেলে। ওকে নিজের মতো খেলতে দেওয়া হোক। সচিনের সঙ্গে তুলনা করা উচিত নয়। তেন্ডুলকর পদবিতে যেমন গৌরব রয়েছে, তেমনই অসুবিধাও আছে। চাপ সামলাতে পারবে না বলে ডন ব্র্যাডম্যানের ছেলেও নিজের পদবি ব্যবহার করত না।”

সচিন-পুত্রের জন্য কপিলের পরামর্শ, “অর্জুনকে চাপে ফেলবেন না। যেখানে সচিন ওর বাবা, সেখানে ওর সম্পর্কে বলার কে? ওকে একটাই কথা বলব, মাঠে নিজেকে উপভোগ করো। কাউকে কিছু প্রমাণ করতে যেয়ো না। যদি তুমি বাবার ৫০ শতাংশ পাও, সেটাই অনেক।”

মুম্বই শিবিরে দু’বছর থাকলেও লাভ হয়নি অর্জুনের। গত মরসুমের মতো এ বারও মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি অর্জুন। কিছু দিন আগে মুম্বইয়ের কোচ শেন বন্ড বলেছিলেন, দক্ষতার অভাব রয়েছে অর্জুনের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE