Advertisement
২৬ এপ্রিল ২০২৪
East Bengal

Sambaran Banerjee: ইস্টবেঙ্গলের ‘মেন্টর’ হতে পারেন সম্বরণ

ইস্টবেঙ্গলের হয়ে টানা ১৪ বছর খেলেছেন সম্বরণ। এর মধ্যে ১২ বছর অধিনায়ক ছিলেন। জানা গিয়েছে, লাল-হলুদের নতুন কোচ নির্বাচনও করবেন তিনি।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ০৬:৩৯
Share: Save:

ইস্টবেঙ্গল ক্রিকেট দলের ‘মেন্টর’ হতে চলেছেন সম্বরণ বন্দ্যোপাধ্যায়। রঞ্জি ট্রফিতে বাংলাকে চ্যাম্পিয়ন করা অধিনায়ককে এর আগে কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সময়ের অভাবের জন্য তিনি রাজি হননি এই দায়িত্ব নিতে। সূত্রের খবর, ‘মেন্টর’ হিসেবেই স্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হতে আপত্তি নেই সম্বরণের। শুক্রবারই হয়তো তাঁর নাম সরকারি ভাবে ঘোষণা করা হবে।

ইস্টবেঙ্গলের হয়ে টানা ১৪ বছর খেলেছেন সম্বরণ। এর মধ্যে ১২ বছর অধিনায়ক ছিলেন। জানা গিয়েছে, লাল-হলুদের নতুন কোচ নির্বাচনও করবেন তিনি। দীর্ঘ ১৮ বছর ইস্টবেঙ্গলকে কোচিং করানোর পরে সদ্য দায়িত্ব ছেড়েছেন প্রণব নন্দী। যোগ দিয়েছেন চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানে। তাঁর বিকল্প হিসেবে এই মুহূর্তে লাল-হলুদের কোচ হওয়ার দৌড়ে রয়েছেন সঞ্জীব সান্যাল ও শিবসাগর সিংহ। এঁদের মধ্যে থেকেই এক জনকে বেছে নেওয়ার দায়িত্ব সম্বরণকেদিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা।

তবে ফুটবল দল নিয়ে লগ্নিকারীর সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি কবে স্বাক্ষরিত হবে, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। বুধবার লগ্নিকারী সংস্থার ডিরেক্টর আদিত্য বর্ধন আগরওয়াল বললেন, ‘‘ইস্টবেঙ্গলের তরফে চুক্তিতে যে যে বিষয়গুলি পরিমার্জন করার জন্য বলা হয়েছিল, তা আমরা করেগত সোমবারই পাঠিয়ে দিয়েছি। এখন ওঁদের উত্তরের অপেক্ষায় রয়েছি।’’ লাল-হলুদ কর্তাদের কথায়, ‘‘আমরা ওঁদের মৌখিক ভাবে জানিয়ে দিয়েছি, আলোচনায় যা ঠিক হয়েছিল সেই অনুযায়ী চুক্তি হবে। আশা করছি কোনও সমস্যা হবে না।’’ সূত্রের খবর আজ, বৃহস্পতিবার বৈঠক বসতে পারেন দুই শিবিরের কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Sambaran Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE