Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza and Shoaib Malik

পরিবারের অমতে তৃতীয় বিয়ে, পারিবারিক কারণেই খেলা ছেড়ে তড়িঘড়ি বাড়ি ফিরলেন শোয়েব মালিক

শোয়েব মালিককে নিয়ে বিতর্ক শেষই হচ্ছে না। বিপিএলের মাঝপথেই মঙ্গলবার প্রতিযোগিতা ছেড়ে দুবাইয়ে নিজের বাড়ি ফিরে গেলেন তিনি। আর বিপিএলে খেলবেন না।

cricket

শোয়েব মালিক। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ২২:১০
Share: Save:

শোয়েব মালিককে নিয়ে বিতর্কের শেষই হচ্ছে না। এক দিকে সানিয়া মির্জ়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ করে সানা জাভেদকে বিয়ে করা। তার উপর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গিয়ে এক ওভারে তিনটি নো বল করা। এ বার আরও বিতর্কে জড়ালেন শোয়েব। বিপিএলের মাঝপথেই প্রতিযোগিতা ছেড়ে দুবাইয়ে নিজের বাড়ি ফিরে গেলেন তিনি। আর বিপিএলে খেলবেন না। শোয়েবের আচরণে নতুন করে ক্ষিপ্ত সমর্থকেরা।

বিপিএলে ফরচুন বরিশাল দলের হয়ে খেলছিলেন শোয়েব। গত মঙ্গলবার ঢাকা পর্বের খেলা শেষ হওয়ার পরেই দুবাইয়ের বিমান ধরেন তিনি। প্রথমে জানা গিয়েছিল সিলেট পর্বের খেলা শুরু হওয়ার আগে দলে যোগ দেবেন। পরে বরিশাল এক বিবৃতিতে জানায়, শোয়েব আর বিপিএলে খেলবেনই না। তাঁর পরিবর্তে দলে সই করানো হয়েছে আহমেদ শেহজাদ এবং আকিফ জাভেদকে।

বরিশালের হয়ে শোয়েব এ বার মোটেই ভাল খেলতে পারেননি। মাত্র তিনটি ম্যাচ খেলেছেন তিনি। প্রথম ম্যাচে রংপুরের বিরুদ্ধে ১৮ বলে অপরাজিত ১৭ রান করেন। খুলনার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ৬ বলে অপরাজিত ৫ রান করেন। কুমিল্লার বিরুদ্ধে তৃতীয় ম্যাচে ৬ বলে ৭ রান করেন। খুলনার বিরুদ্ধেই এক ওভারে তিনটি নো বল করে বিতর্কে জড়ান তিনি। এক ওভারে ১৮ রান দেন।

দুবাইয়ে ফেরার কারণ হিসাবে শোয়েব জানিয়েছেন, পারিবারিক সমস্যার কারণেই ফিরে যাচ্ছেন। উল্লেখ্য, সানার সঙ্গে তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসার পরেই জানা গিয়েছিল শোয়েব বাড়ির অমতে বিয়ে করেছেন। সানার সঙ্গে বিয়ে বা সানিয়ার সঙ্গে বিচ্ছেদ, কোনওটিতেই তাঁর পরিবারের মত ছিল না। সেই সমস্যা মেটাতেই তড়িঘড়ি শোয়েবকে বাড়ি ফিরতে হল কি না সেই প্রশ্ন উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE