Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Team India

সাত বছর বয়সে স্বপ্ন দেখেছিলেন, ২৮-এ পূরণ! কার দর্শন পেলেন ভারতীয় ক্রিকেটার?

সাত বছর বয়সে যে কথা তিনি মা, বাবাকে বলেছিলেন, সেটা অবশেষে হল। মাঝে কেটে গিয়েছে ২১ বছর।

Team India

ভারতীয় দলের এক ক্রিকেটারের স্বপ্নপূরণ হল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ২১:১১
Share: Save:

স্বপ্ন সত্যি হল সঞ্জু স্যামসনের। সাত বছর বয়সে যে কথা তিনি মা, বাবাকে বলেছিলেন, সেটা অবশেষে হল। ২৮ বছর বয়সে রজনীকান্তের সঙ্গে দেখা হল সঞ্জুর। মাঝে কেটে গিয়েছে ২১ বছর।

সাত বছর বয়সে মা, বাবাকে সঞ্জু বলেছিলেন, “এক দিন আমি রজনী স্যরের বাড়ি যাব দেখা করতে।” সেটাই সত্যি হল। ২১ বছর পর সঞ্জু গেলেন রজনীর বাড়ি। টুইট করে সে কথা জানিয়েছেন উইকেটরক্ষক। অভিনেতা রজনীকান্তের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন সঞ্জু। সেই সঙ্গে তিনি লেখেন, “আমি সাত বছর বয়সেই রজনীকান্তের ভক্ত হয়ে গিয়েছিলাম। মা, বাবাকে বলতাম, এক দিন আমি রজনী স্যরের বাড়ি যাব দেখা করতে। ২১ বছর পর সেই দিন এসেছে। রজনী স্যর আমাকে নিমন্ত্রণ করেছিলেন।”

সঞ্জুর এক ভক্ত একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, রজনীর বাড়িতে গিয়েছেন সঞ্জু। রয়েছেন রজনীর স্ত্রীও। সঞ্জু আগেও জানিয়েছিলেন যে, তিনি রজনীকান্তের ভক্ত। ২০১৬ সালে বন্ধুদের সঙ্গে রজনীকান্তের সিনেমা দেখতে গিয়ে সেই ছবি পোস্ট করেছিলেন সঞ্জু।

ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না সঞ্জু। আইপিএলে রাজস্থান রয়্যালসের অধিনায়ক তিনি। ভারতীয় উইকেটরক্ষক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের দলে সুযোগ পান কি না সেই দিকে নজর রাখবেন তাঁর সমর্থকরা। শ্রেয়স আয়ার চোট পেয়ে ছিটকে যাওয়ায় তাঁর জায়গায় কাউকে নিতে পারে বোর্ড। সঞ্জু সেই জায়গায় সুযোগ পেতে পারেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Sanju Samson Rajinikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE