Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sarfraz Ahmed

Match Fixing: পাকিস্তান ক্রিকেটে ফের ম্যাচ গড়াপেটা বিতর্ক, নেপথ্যে প্রাক্তন অধিনায়ক

পাকিস্তান সুপার লিগে খারাপ ছন্দের কারণে প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের সমালোচনা করেছিলেন সলমন বাট।

পাকিস্তানে ফের গণ্ডগোল

পাকিস্তানে ফের গণ্ডগোল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০৪
Share: Save:

পাকিস্তান সুপার লিগে খারাপ ছন্দের কারণে প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের সমালোচনা করেছিলেন সলমন বাট। তাঁকে উত্তর দিতে গিয়ে কুখ্যাত ম্যাচ গড়াপেটার প্রসঙ্গ টেনে আনলেন সরফরাজ। এই ঘটনা নিয়ে আচমকাই উত্তপ্ত হয়ে পড়েছে পাকিস্তানের ক্রিকেটমহল।

পিএসএল-এ কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের অধিনায়ক সরফরাজ। গত দুই ম্যাচে রান পাননি। দলও হেরেছে। সেই নিয়েই বাট বলেছিলেন, “ও কিন্তু নিজের কোনও উপকার করছে না। সমস্যাই তৈরি করছে। সেটার জন্যে ওর কোনও উত্তরও নেই। নিজের উপর মনসংযোগ করা উচিত সরফরাজের। নিজের পারফরম্যান্স নিয়ে ভাবা উচিত। গত দেড় বছর ধরে পাকিস্তান দলের সঙ্গে দ্বিতীয় পছন্দের উইকেটকিপার হিসেবে ঘোরাফেরা করছে। তাই এ বার নিজের পারফরম্যান্স নিয়ে ভাবা উচিত ওর।”

পাল্টা টুইটে সরফরাজ লিখেছেন, ‘মাঠে নেমে পাকিস্তানকে বেচে দেয় যে জুয়াড়ি, সে যদি দায়বদ্ধতা নিয়ে ভাষণ দেয় তা হলে ঈশ্বরই আমাদের বাঁচাতে পারবেন।’ ২০১০-এ স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিল বাটের। তারপর থেকে দেশের হয়ে আর খেলেননি তিনি। দল থেকেও নির্বাসিত করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE