Advertisement
১১ মে ২০২৪
CAB

Senior Women’s T20 League 2022: ছয় ব্যাটারের শূন্য রান, মেয়েদের টি-টোয়েন্টি লিগে মুম্বইয়ের কাছে হেরে শুরু বাংলার

বাংলার ইনিংসে ছয় ব্যাটার শূন্য রানে আউট হয়ে যান। বাকি ব্যাটাররা সেই বিপর্যয় কাটিয়ে উঠতে পারেননি। মেয়েদের টি-টোয়েন্টি লিগে হার দিয়েই শুরু করতে হল বাংলাকে।

হেরে শুরু রুমেলিদের।

হেরে শুরু রুমেলিদের। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৭:৪৫
Share: Save:

মেয়েদের টি-টোয়েন্টি লিগে প্রথম ম্যাচেই হেরে গেলেন রুমেলি ধররা। মুম্বইয়ের বিরুদ্ধে ৪৫ রানে হার বাংলার। ব্যাটিং বিপর্যয়ের জন্যই হার তাদের। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে রুমেলিরা খেলবেন সৌরাষ্ট্রের বিরুদ্ধে।

সকাল সাড়ে আটটা থেকে শুরু হওয়া ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে মুম্বই। তাদের অধিনায়ক জেমাইমা রড্রিগেজ ওপেন করতে নেমে ৩১ বলে ৪৬ রান করেন। মানালি দক্ষিনি ২৪ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। এই ব্যাটারের উপর ভর করে ১৫৮ রান তুলে নেয় মুম্বই। রুমেলি ধর ৪ ওভারে ২৫ রান দিয়ে দু’টি উইকেট নেন। একটি করে উইকেট নেন তিতাস সাধু, গৌহর সুলতানা, শ্রেয়সি আইচ এবং দীপ্তি শর্মা।

২০ ওভারের ক্রিকেটে ১৫৮ রান তাড়া করা খুব বড় লক্ষ্য বলা যাবে না। কিন্তু সেই রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় বাংলা। ১০ রানের মধ্যে তিন উইকেট হারায় তারা। ওপেন করতে নেমে শূন্য রানে ফিরে যান দীপ্তি। এর পর রুমেলি এবং প্রতিভা রানাও কোনও রান না করেই সাজঘরে ফিরে যান। ওপেনার মিতা পাল এক দিক ধরে রাখেন। কিন্তু একে একে পরের ব্যাটাররা ফিরতে থাকেন। ধারা গুজ্জার এবং রিচা ঘোষ ১৬ রান করে আউট হন। মিতা করেন ৩৬ রান। সাইকা ইশাকু শেষ দিকে চেষ্টা করেছিলেন। তিনি ১৫ বলে ২২ রান করে অপরাজিত থাকেন।

বাংলার ইনিংসে ছয় ব্যাটার শূন্য রানে আউট হয়ে যান। বাকি ব্যাটাররা সেই বিপর্যয় কাটিয়ে উঠতে পারেননি। মেয়েদের টি-টোয়েন্টি লিগে হার দিয়েই শুরু করতে হল বাংলাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE