Advertisement
০৩ মে ২০২৪
Shakib Al Hasan

আবার বিতর্কে শাকিব, ভিড়ে মেজাজ হারিয়ে ধাক্কাধাক্কি, ভক্তকে মার বাংলাদেশ অধিনায়কের

মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন শাকিব। কিছু দিন আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান। সিরিজ়ের মাঝে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়েও উঠেছে প্রশ্ন।

picture of Shalib Al Hasan

আবার নতুন বিতর্কে জড়ালেন শাকিব। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১১:২৩
Share: Save:

আবার মেজাজ হারালেন বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান। একটি অনুষ্ঠানে গিয়ে গায়ে হাত তুললেন এক ভক্তের। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর সেই অনুষ্ঠানে গিয়েছিলেন শাকিব। সেখানে ভক্তরা তাঁকে ঘিরে ধরলে মেজাজ হারান বাংলাদেশের অলরাউন্ডার।

ইংল্যান্ডকে হারানোর তিন ঘণ্টা পর একটি পণ্যের প্রচার অনুষ্ঠানে গিয়েছিলেন শাকিব। তিনি সেখানে পৌঁছনোর পর বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। বহু মানুষ ঘিরে ধরেন শাকিবকে। সই, নিজস্বীর আবদার করতে থাকেন তাঁরা। অনেকে বাংলাদেশের অধিনায়ককে ছোঁয়ার চেষ্টাও করেন। ভক্তদের অত্যাচারে প্রায় বন্দিদশা হয় অতিষ্ঠ শাকিবের। নিরাপত্তা কর্মীরা তাঁকে ঘিরে থাকলেও ধাক্কাধাক্কি শুরু হয় এক সময়। তাতেই মেজাজ হারান। ক্ষুব্ধ শাকিব মাথার টুপি খুলে এক ভক্তকে কয়েক বার মারেন। এমনিতেই আন্তর্জাতিক সিরিজ় চলার মাঝে শাকিবের বিভিন্ন প্রচার অনুষ্ঠানে অংশগ্রহণ করা নিয়ে প্রশ্ন উঠেছে। তার উপর এই বিতর্ক।

তবে এই প্রথম নয়, ক্রিকেটজীবনে বার বার বিতর্কে জড়িয়েছেন শাকিব। গত বাংলাদেশ প্রিমিয়ার লিগেও একটি বল ওয়াইড না দেওয়ায় লেগ আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দিয়েছিলেন তিনি। ২০২১ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ শাকিব লাথি মেরেছিলেন স্টাম্পে। তারও আগে ২০১৯ সালে জুয়াড়িদের কাছ থেকে গড়াপেটার প্রস্তাব পেয়েও না জানানোয় নির্বাসিত হতে হয়েছিল বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ককে।

সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে নতুন মাইলফলক স্পর্শ করেছেন শাকিব। বিশ্বের তৃতীয় ক্রিকেটার হিসাবে এক দিনের আন্তর্জাতিক ক্রিকেটে পূর্ণ করেছেন ৬০০০ রান এবং ৩০০ উইকেট। এত দিন এই কৃতিত্ব ছিল শুধু সনথ জয়সূর্য এবং শাহিদ আফ্রিদির। শাকিবের নেতৃত্বে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। ভাল ছন্দেও রয়েছেন তিনি। তবু প্রচার অনুষ্ঠানে গিয়ে ভক্তকে মারধর করে বিতর্কে জড়ালেন তিনি।

বাংলাদেশ-ইংল্যান্ড দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ রবিবার। এই ম্যাচ জিতলে তিন ম্যাচের সিরিজ়ে ২-০ ব্যবধানে এগিয়ে যাবে বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Cricketer fan beat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE