Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

শাকিবের নতুন ইনিংস শুরু, সবুজ মাঠের নায়ক এ বার রুপোলি পর্দায়

ঢাকায় পরিবারের সঙ্গেই উৎসবের মরসুম কাটাবেন শাকিব। বাংলা নববর্ষের আগেই ভক্তদের বিশেষ উপহার দিলেন তিনি। তাঁর কাছ থেকে নতুন উপহার পেয়ে খুশি ভক্তকুল।

picture of Shakib Al Hasan

‘অমলিন থাকুক প্রতিটি হাসি’র একটি দৃশ্যে শাকিব। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৭:৫০
Share: Save:

পারিবারিক কারণে আইপিএল খেলতে আসেননি বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান। বাংলাদেশেই রয়েছেন বাঁহাতি অলরাউন্ডার। বৃহস্পতিবার শুরু করেছেন নতুন ইনিংস। এত দিন শাকিবকে দেখা যেত মাঠে। নতুন শাকিব ভক্তদের সামনে আসবেন পর্দায়।

বাংলা নববর্ষের ঠিক আগেই ভক্তদের নতুন উপহার দিলেন শাকিব। সম্প্রতি পা রেখেছেন অভিনয় জগতে। শাকিবের অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’ মুক্তি পয়েছে বৃহস্পতিবার। প্রথম দিনেই বহু মানুষ দেখেছেন সাকিবের অভিনীত ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’। ক্রিকেটারের অভিনয়ের প্রশংসাও করেছেন তাঁর গুণমুগ্ধরা। প্রিয় ক্রিকেটারের কাছ থেকে নতুন উপহার পেয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তকুল।

শুধু অভিনয় করাই নয়, স্বল্পদৈর্ঘ্যের ছবিটির অন্যতম প্রযোজকও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। অভিনেতা শাকিব কেমন? এই প্রশ্নটাই কার্যত গুরুত্ব হারিয়েছে। অভিনেতা শাকিবকে দেখেই খুশি ভক্তরা। বাস্তবের হিরো এ বার পর্দাতেই। অভিনেতা শাকিব যেন উলটপুরাণ। ‘রিলে’র নায়কদের ‘রিয়েলে’ দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। আর এখন ‘রিয়েল’ নায়ককে ‘রিলে’ দেখতে চাইছেন তাঁরা।

স্বল্পদৈর্ঘ্যের ছবিটির মাধ্যমে সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছেন শাকিব। বিনোদনের দুনিয়ায় শাকিব অবশ্য একদম নতুন নন। আগেও কয়েকটি ক্ষেত্রে বিনিয়োগ করেছিলেন তিনি। কিন্তু তাঁকে অভিনয় করতে দেখা গেল এই প্রথম। তাই শাকিবের অভিনীত ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’ নিয়ে তৈরি হয়েছে প্রবল উৎসাহ। নববর্ষের কয়েক দিন পরেই ইদ। সব মিলিয়ে বেশ কয়েক দিন ছুটি রয়েছে বাংলাদেশে। এমন উৎসবের মরসুমে শাকিবের নতুন উপহারে খুশি সকলে।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলার কথা ছিল বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়কের। ব্যক্তিগত কারণে কলকাতার হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ঢাকায় পরিবারের সঙ্গেই উৎসবের মরসুম কাটাতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Short Film Bangladesh Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE