Advertisement
২২ জুলাই ২০২৪
IPL 2023

ধোনির চোটে উদ্বেগ বাড়ছে, খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন, কতটা গুরুতর মাহির চোট?

ধোনির চোট নিয়ে উদ্বেগ বাড়ছে চেন্নাই শিবিরে। রাজস্থানের বিরুদ্ধে খেলার শেষে খুঁড়িয়ে খুঁড়িয়ে সাজঘরে ফেরেন মাহি। তার পর তাঁর আইপিএল ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

picture of MS Dhoni

ধোনির হাঁটুর চোট নিয়ে উদ্বেগ বাড়ছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৬:৪৮
Share: Save:

পুরো আইপিএল কি খেলতে পারবেন মহেন্দ্র সিংহ ধোনি? আশঙ্কা বাড়ছে চেন্নাই সুপার কিংস সমর্থকদের। বুধবার রাজস্থান রয়্যালস ম্যাচের পর সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সিএসকে কর্তৃপক্ষ। তাতে ধোনিকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গিয়েছে।

হাঁটুর চোট নিয়ে আইপিএল খেলছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁকে নিয়ে উদ্বেগের কথা স্বীকার করে নিয়েছেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং। তিনি বলেছেন, ‘‘ধোনির হাঁটুতে আঘাত রয়েছে। ওর হাঁটাচলা লক্ষ্য করলেই বিষয়টা বোঝা যাচ্ছে। স্বাভাবিক ছন্দে হাঁটতে পারছে না ধোনি। যদিও ওর ফিটনেস পেশাদারদের মতোই। প্রতিযোগিতা শুরুর প্রায় এক মাস আগেই এখানে চলে এসেছিল। তার আগে রাঁচিতে নেটে কিছু দিন অনুশীলন করেছিল। প্রাক্‌-মরসুম অনুশীলন করেই আইপিএল খেলতে এসেছে ধোনি।’’

দলের অধিনায়কের চোট নিয়ে কতটা উদ্বিগ্ন আপনি? ফ্লেমিং বলেছেন, ‘‘ম্যাচ ফিট হওয়ার জন্য ধোনি নিজের মতো করে প্রস্তুতি নেয়। সকলেই দেখতে পাচ্ছেন ধোনি যথেষ্ট ভাল খেলছে। ওর প্রস্তুতি এবং পদ্ধতি নিয়ে আমরা সব সময় আত্মবিশ্বাসী। ধোনি জানে কী ভাবে নিজেকে গতিশীল রাখতে হয়।’’

আইপিএলের আগে প্রস্তুতি নেওয়ার সময় হাঁচুটে চোট পেয়েছিলেন ধোনি। তা নিয়েই খেলছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ধোনির চোট নিয়েও খুব বেশি উদ্বিগ্ন নন ফ্লেমিং। ব্যথা থাকলেও ৪১ বছরের উইকেটরক্ষক-ব্যাটারের চোট গুরুতর নয়। তাঁর খেলতে সমস্যা হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 CSK MS Dhoni knee injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE