Advertisement
১১ মে ২০২৪
Shane Warne

Shane Warne: মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও আইপিএল নিয়ে কথা বলেছিলেন ওয়ার্ন, জানালেন বন্ধু

হৃদরোগে আক্রান্ত হওয়ার আগে পর্যন্ত যথেষ্ট স্বাভাবিক ছিলেন শেন ওয়ার্ন। টিভি দেখেছিলেন, প্রাতরাশ করেছিলেন এবং বন্ধুদের সঙ্গে আড্ডা মেরেছিলেন।

মৃত্যুর আগেও ওয়ার্নের মুখে আইপিএল

মৃত্যুর আগেও ওয়ার্নের মুখে আইপিএল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৬:০০
Share: Save:

হৃদরোগে আক্রান্ত হওয়ার আগে পর্যন্ত যথেষ্ট স্বাভাবিক ছিলেন শেন ওয়ার্ন। টিভি দেখেছিলেন, প্রাতরাশ করেছিলেন এবং বন্ধুদের সঙ্গে আড্ডাও মেরেছিলেন। সেই আড্ডায় উঠে এসেছিল আইপিএল-এর কথাও। সম্প্রতি এক প্রতিবেদনে সে কথাই লিখেছেন মৃত্যু হওয়ার আগে ওয়ার্নের সঙ্গে থাকা তাঁর বন্ধু তথা সাংবাদিক টম হল।

অস্ট্রেলিয়ার এক জনপ্রিয় খেলাধুলোর ওয়েবসাইটের কর্তা হল জানিয়েছেন, মৃত্যুর আগে পর্যন্তও ওয়ার্নের শরীরে কোনও অস্বাভাবিকতা তিনি লক্ষ্য করেননি। লিখেছেন, “ও আমাকে সবার আগে বলল, তাইল্যান্ডে বসে কী করে অস্ট্রেলিয়া-পাকিস্তানের ম্যাচ দেখব। কখন থেকে ম্যাচ শুরু জানতে চাইল। আসলে ওয়ার্নের সঙ্গে ক্রিকেটের দূরত্ব কোনও দিনই খুব বেশি ছিল না।”

খেলার মাঝেই ওয়ার্ন আচমকা লাফিয়ে উঠে নিজের ঘরে চলে যান এবং ফিরে আসেন এক গাদা জামাকাপড় নিয়ে। হল লিখেছেন, “শেন আমার সঙ্গে ওয়েবসাইটে গত প্রায় এক বছর ধরে কাজ করছে। ২০০৫ অ্যাশেজ টেস্টের সেই জাম্পার, ২০০৮-এর আইপিএল জার্সি, একটা এক দিনের ম্যাচের জার্সি এবং টুপি আমাকে উপহার দিয়ে বলল, সেগুলো আমাদের ওয়েবসাইটের অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডে যে দফতর রয়েছে, সেখানে সাজিয়ে রাখতে।”

সেই সময় ওয়ার্ন তাঁর বন্ধুকে প্রথম আইপিএল জয়ের অভিজ্ঞতার কথা শোনান। এ ছাড়াও বিভিন্ন ক্রিকেটীয় বিষয়ে আলোচনা হয় তাঁদের। এর পর তাঁরা খেতে শুরু করেন। সেখানে অস্ট্রেলিয়ার একটি খাবারের প্রতি বিশেষ মুগ্ধতা প্রকাশ করেন ওয়ার্ন। তাইল্যান্ডের স্থানীয় খাবার চেখে দেখতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shane Warne IPL Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE