Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Yuzvendra Chahal

নিউ জ়িল্যান্ড সফরে গিয়ে চরম দুর্দশায় চহাল, মোট বইতে হল! প্রকাশ্যে এল ভিডিয়ো

উইলিয়ামসনদের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচ খেলতে মঙ্গলবার ক্রাইস্টচার্চে পৌঁছেছে ভারতীয় দল। তিন ম্যাচের সিরিজ়ে ০-১ ব্যবধানে পিছিয়ে রয়েছেন ধাওয়ানরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। নিউ জ়িল্যান্ডে গিয়েও দুর্দশা সঙ্গী চহালের।

টি-টোয়েন্টি বিশ্বকাপে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। নিউ জ়িল্যান্ডে গিয়েও দুর্দশা সঙ্গী চহালের। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৬:২৯
Share: Save:

নিউ জ়িল্যান্ড সফরে গিয়ে খোশ মেজাজে রয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। বৃষ্টিতে একাধিক ম্যাচ বিঘ্নিত হওয়ায় কিছুটা বিরক্ত শিখর ধাওয়ান, শুভমন গিলরা। তবু হাসি-ঠাট্টায় মেতে থাকার চেষ্টা করছেন ভারতীয় দলের ক্রিকেটাররা।

Advertisement

এক দিনের সিরিজ়ে ভারতকে নেতৃত্ব দিচ্ছেন ধাওয়ান। বরাবরই সতীর্থদের নানা মজায় মাতিয়ে রাখেন বাঁহাতি ব্যাটার। তাঁর রসিকতা থেকে বাদ যাচ্ছেন না ক্রিকেটারদের স্ত্রীরাও।

তৃতীয় এক দিনের ম্যাচ খেলতে হ্যামিলটন থেকে ক্রাইস্টচার্চে যাওয়ার সময়ের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ধাওয়ান নিজেই। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে যুজবেন্দ্র চহাল দু’টি বড় ট্রলি ব্যাগ-সহ চারটি ব্যাগ ঠেলে নিয়ে আসছেন। অথচ একটি মাত্র ট্রলি ব্যাগ তাঁর স্ত্রী ধনশ্রী বর্মার কাছে রয়েছে। একটু পিছনেই ছিলেন ধনশ্রী। ওই অবস্থায় ধাওয়ানকে দেখে ভিডিয়ো করার সুযোগ হাতছাড়া করেননি অধিনায়ক।

ধাওয়ান বলেছেন, ‘‘দেখুন কী পরিস্থিতি। চহালের দুর্দশা প্রকাশ্যে চলে এসেছে। ওকে দেখে কুলি মনে হচ্ছে। এক জন মানুষ কী ভাবে এতগুলো ব্যাগ বইতে পারে!’’ কথা শেষ হতেই ধাওয়ান দেখেন ধনশ্রী আসছেন। চহালের স্ত্রীকে দেখে ধাওয়ান প্রশ্ন করেন, ‘‘চহালের এ কী অবস্থা! কেন ওর সঙ্গে এমন করছ তুমি?’’ জবাবে ধনশ্রী বলেন, ‘‘আসলে আমার পায়ে ব্যথা। তাই চহালকে ব্যাগগুলো দিয়েছি। না হলে সব জায়গায় নিজের ব্যাগ আমি নিজেই বয়ে নিয়ে যাই।’’ ধাওয়ান আবার বলেন, ‘‘তোমার পায়ে ব্যথা বলে আমার খেলোয়াড়কে দিয়ে এত ব্যাগ বওয়াবে?’’ এ বার চহালের স্ত্রী বলেন, ‘‘কিছু হবে না। ওকে শক্তিশালী হতে দাও।’’ ধাওয়ান আর কথা বাড়াননি। কঠোর পরিশ্রম করার জন্য চহালের প্রশংসা করেন তিনি।

Advertisement

বুধবার ভারত এবং নিউ জ়িল্যান্ড তৃতীয় এক দিনের ম্যাচে মুখোমুখি হবে। প্রথম এক দিনের ম্যাচে হেরে গিয়েছে ভারত। দ্বিতীয় ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টির জন্য। কেন উইলিয়ামসনদের বিরুদ্ধে সিরিজ়ে হার বাঁচাতে তৃতীয় ম্যাচে জিততেই হবে ভারতকে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ় ১-০ ব্যবধানে জিতেছে ভারত। সেই সিরিজ়ে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন হার্দিক পাণ্ড্য। ২০ ওভারের সিরিজ়েও বৃষ্টির জন্য একটি ম্যাচ বাতিল হয়। বিঘ্নিত হয় তৃতীয় ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.