Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Shreyas Iyer

Shreyas Iyer: এশিয়া কাপের দলে ব্রাত্য কেকেআর অধিনায়ক উঠলেন টি-টোয়েন্টি ক্রমতালিকায়

এশিয়া কাপে ভারতীয় দলে সুযোগ পাননি শ্রেয়স আয়ার। কিন্তু টি-টোয়েন্টি তালিকায় ছ’ধাপ উঠলেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক।

টি-টোয়েন্টি তালিকায় ছ’ধাপ উঠলেন শ্রেয়স

টি-টোয়েন্টি তালিকায় ছ’ধাপ উঠলেন শ্রেয়স ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৯:২৯
Share: Save:

এশিয়া কাপে ভারতীয় দলে জায়গা পাননি তিনি। স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে নেওয়া হয়েছে শ্রেয়স আয়ারকে। ভারতের টি-টোয়েন্টি দলে সুযোগ না পেলেও আইসিসির ক্রমতালিকায় উপরে উঠলেন তিনি। টি-টোয়েন্টির ব্যাটারদের ক্রমতালিকায় ছ’ধাপ উপরে উঠে ১৯তম স্থানে তিনি। তাঁর পয়েন্ট ৫৭৮।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শ্রেয়স। প্রথম চারটি ম্যাচে বড় রান না পেলেও শেষ ম্যাচে ৪০ বলে ৬৪ রানের ইনিংস খেলেছেন এই ডান হাতি ব্যাটার। এই ইনিংসের জন্যই টি-টোয়েন্টি তালিকায় উঠেছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক।

টি-টোয়েন্টিতে ব্যাটারদের তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছেন বাবর আজম। পাকিস্তানের অধিনায়কের পয়েন্ট ৮১৮। তার পরেই ভারতের মিডল অর্ডার ব্যাটার সূর্যকুমার যাদব। ৮০৫ পয়েন্ট তাঁর। ৭৯৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছেন বাবরের টি-টোয়েন্টি জুড়িদার মহম্মদ রিজওয়ান। ব্যাটারদের তালিকায় চার ও পাঁচ নম্বরে রয়েছেন যথাক্রমে আইডেন মার্করাম (৭৯২) ও দাউইদ মালান (৭৩১)।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.