Advertisement
১৭ জুলাই ২০২৪
Bengal Pro T20 League

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের আরও দুই দল ঘোষিত, কারা পেল ফ্র্যাঞ্চাইজ়ি

: আটটির মধ্যে ছ’টি ফ্র্যাঞ্চাইজ়ির মালিকানা চূড়ান্ত হয়ে গেল। বাকি দু’টি ফ্র্যাঞ্চাইজ়ির মালিকানাও দ্রুত ঘোষণা করবে সিএবি। প্রতিযোগিতা চলবে ১১ থেকে ২৮ জুন।

picture of Cricket

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২১:৫৬
Share: Save:

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে আরও দু’টি ফ্র্যাঞ্চাইজ়ি চূড়ান্ত হয়ে গেল। সোবিসকো এবং জিডি মাইনিং সংস্থা দু’টি ফ্র্যাঞ্চাইজ়ির মালিকানা পেয়েছে। শনিবার এই খবর জানিয়েছেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) কর্তারা।

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে খেলবে মোট আটটি ফ্র্যাঞ্চাইজ়ি। শনিবার ছ’টি ফ্র্যাঞ্চাইজ়ি ঠিক হয়ে গেল। সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, ‘‘আমাদের ফ্র্যাঞ্চাইজ়ি মালিকানার তালিকায় আরও দু’টি নাম যুক্ত হল। সোবিসকো এবং জিডি মাইনিং— এই দুই সংস্থা আমাদের নতুন প্রতিযোগিতার গুরুত্ব আরও বৃদ্ধি করবে বলে আমি আশাবাদী। বাংলার ক্রিকেটের উন্নতির জন্য এই দুই সংস্থা এগিয়ে আসায় আমরা খুশি। আমরা খুব দ্রুত বাকি দু’টি ফ্র্যাঞ্চাইজ়ির মালিকানাও ঘোষণা করব।’’

আগামী ১১ থেকে ২৮ জুন হবে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ। প্রত্যেক ফ্র্যাঞ্চাইজ়ির পুরুষ এবং মহিলা দল থাকবে। মহিলাদের খেলাগুলি হবে সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মাঠে। পুরুষদের ম্যাচগুলি হবে ইডেন গার্ডেন্সে। সোবিসকো এবং জিডি মাইনিং কর্তৃপক্ষও বাংলার নতুন এই প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হতে পেরে খুশি।

এর আগে শ্রাচী স্পোর্টস, সার্ভোটেক পাওয়ার সিস্টেম, রাশমি গোষ্ঠী এবং অ্যাডামাস ইউনাইটেড স্পোর্টস অ্যাকাডেমি চারটি ফ্র্যাঞ্চাইজ়ির মালিকানা পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB T20 Cricket Franchise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE