Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Hardik Pandya

India vs West Indies: আগে আমেরিকায় পৌঁছে হার্দিক, শ্রেয়সরা কী করলেন

ভিসা সমস্যার জন্য পুরো ভারতীয় দল আমেরিকা যেতে পারেনি। কয়েক জন ক্রিকেটার বৃহস্পতিবার ফ্লোরিডা পৌঁছেছেন। হালকা মেজাজে কাটালেন সারা দিন।

হার্দিক পাণ্ড্য।

হার্দিক পাণ্ড্য। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৬:৩৩
Share: Save:

শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচের আগে হাতে হঠাৎই এক টুকরো অবসর। বৃহস্পতিবার আমেরিকায় পৌঁছে তিন দিনের সেই ‘ছুটি’ কাজে লাগাতে ভুল করলেন না হার্দিক পাণ্ড্য, সূর্যকুমার যাদব, শ্রেয়স আয়াররা। মায়ামির সমুদ্রসৈকতে হালকা মেজাজে দেখা গেল ভারতীয় দলের একাধিক সদস্যকে।

ভারত-ওয়েস্ট ইন্ডিজের শেষ দু’টি টি-টোয়েন্টি ম্যাচ ৬ ও ৭ অগস্ট হবে ফ্লোরিডায়। ভারতীয় দলের কয়েক জন সদস্য বৃহস্পতিবার পৌঁছে গিয়েছেন ফ্লোরিডায়। পুরো দল আমেরিকায় না পৌঁছানোয় সে দিন অনুশীলন ছিল না। হঠাৎ পাওয়া অবসর সময়ে নিজেদের হোটেলে বন্দি করে রাখতে চাননি হার্দিকরা। মায়ামির সমুদ্রসৈকতে বেশ কিছুটা সময় কাটালেন তাঁরা। সূর্যকুমার এবং শ্রেয়সকে নিয়ে প্রায় তিন ঘণ্টা সৈকতে ছিলেন হার্দিক। মায়ামি সৈকতে নিজেদের ছবি নেটমাধ্যমেও দিয়েছেন তাঁরা।

তাঁদের মতো দীর্ঘ সময় না হলেও কিছু ক্ষণের জন্য সৈকতে যান কুলদীপ যাদব, রবি বিষ্ণোই এবং অর্শদীপ সিংহ। তাঁরা সমুদ্রে স্নানও করেন। সেই ছবিও নেটমাধ্যমে দিয়েছেন কুলদীপ। সকলে মিলে হালকা মেজাজে দেদার মজা করেন। এই সুযোগে প্রয়োজনীয় কিছু কেনাকাটাও সেরে নেন তাঁরা।

দু’দলের ক্রিকেটারদেরই প্রথমে ভিসা দিচ্ছিল না আমেরিকা। তাতে ফ্লোরিডায় ম্যাচ হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। গায়ানা সরকারের চেষ্টায় বুধবার দু’দলের কয়েক জনের ভিসা আসে। পরে গায়ানার রাষ্ট্রপতি ইরফান আলির চেষ্টায় বাকি সদস্যদেরও ভিসার ব্যবস্থা হয়েছে।

View this profile on Instagram

Shreyas Iyer (@shreyas41) • Instagram photos and videos

টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে এর আগে চার বার মুখোমুখি হয়েছে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। সে ক্ষেত্রেও ভারত এগিয়ে রয়েছে ২-১ ফলে। ২০১৬ সালের সিরিজের একটি ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE