Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: স্থিতিশীল সৌরভ, গঠিত হল তিন সদস্যের চিকিৎসকদল, পরামর্শ দিচ্ছেন আরও দু’জন

কোভিডের জন্য যে চিকিৎসা ব্যবস্থা এখন অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি সোমবার রাতেই শুরু করা হয়েছে।

স্থিতিশীল রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

স্থিতিশীল রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৪:৫৭
Share: Save:

স্থিতিশীল রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা আক্রান্ত হয়ে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। হাসপাতাল সূত্রে মঙ্গলবার জানানো হয়েছে, তাঁর অবস্থা স্থিতিশীল।

সৌরভের চিকিৎসার জন্য তিন সদস্যের চিকিৎসকদল গঠন করা হয়েছে। এই দলে রয়েছেন সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু, সৌপ্তিক পণ্ডা। এ ছাড়াও পরামর্শ নেওয়া হচ্ছে চিকিৎসক দেবী শেঠি ও আফতাব খানের।

কোভিডের জন্য যে চিকিৎসা ব্যবস্থা এখন অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি সৌরভের জন্য সোমবার রাতেই শুরু করা হয়েছে।

দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিভৃতবাসে রয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পরে তাঁর দ্বিতীয় পরীক্ষা করানো হয়। তাতেও রিপোর্ট পজিটিভ আসে বলে বেসরকারি হাসপাতাল সূত্রের খবর। তবে সৌরভ অসুস্থ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সৌরভের ভাইরাল লোড ১৯.৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly COVID Positive BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE