Advertisement
২১ এপ্রিল ২০২৪
WPL 2024

ভারতের জাতীয় সঙ্গীতে গলা মেলালেন শ্রীলঙ্কার অধিনায়ক, প্রকাশ্যে ভিডিয়ো

শুক্রবার থেকে শুরু হয়েছে মহিলাদের প্রিমিয়ার লিগ। এই প্রতিযোগিতায় এ বারই প্রথম খেলবেন শ্রীলঙ্কার মহিলা দলের অধিনায়ক। মাঠে নামার আগেই ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিলেন তিনি।

picture of Chamari Athapaththu

চামারি আতাপাত্তু। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৭
Share: Save:

মাঠে না নেমেই মহিলাদের আইপিএলে নজর কেড়ে নিলেন ইউপি ওয়ারিয়র্জ়ের চামারি আতাপাত্তু। মন জিতে নিলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। শুক্রবার মহিলাদের প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীলঙ্কার মহিলা ক্রিকেট দলের অধিনায়ক।

আইপিএল বা আইএসএলে ভারতের জাতীয় সঙ্গীত বাজানো হলে গলা মেলান ভারতীয় খেলোয়াড়েরা। বিদেশি ক্রিকেটার বা ফুটবলারদের গলা মেলাতে দেখা যায় না। শুক্রবার মহিলাদের প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হয় মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচের আগে বাজানো হয়েছিল জাতীয় সঙ্গীত। স্টেডিয়ামে উপস্থিত বিদেশি খেলোয়াড়েরা উঠে দাঁড়ালেও ‘জন গণ মন’তে গলা মেলাননি তাঁরা। ব্যতিক্রম শুধু চামারি। গ্যালারিতে দাঁড়িয়ে ভারতের জাতীয় সঙ্গীতের সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে তাঁকে। শনিবার চামারির সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইউপি ওয়ারিয়র্জ় কর্তৃপক্ষ।

ইংল্যান্ডের জোরে বোলার লরেন বেল মহিলাদের প্রিমিয়ার লিগ থেকে সরে দাঁড়ানোয় পরিবর্ত হিসাবে চামারিকে নিয়েছে ইউপি। টি-টোয়েন্টি ক্রিকেটে আগ্রাসী ব্যাটার হিসাবে পরিচিত চামারি। হাতে বড় শট রয়েছে তাঁর। অফ স্পিন বলও করতে পারেন অভিজ্ঞ ক্রিকেটার। এ বারই প্রথম মহিলাদের আইপিএলে খেলবেন চামারি। দেশের হয়ে ৯৮টি এক দিনের ম্যাচ এবং ১২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে ৩৪ বছরের ক্রিকেটারের। শনিবার ইউপি ওয়ারিয়র্জ়ের প্রথম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Warriorz National Anthem Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE