Advertisement
১১ মে ২০২৪
Sunil Narine

Sunil Narine: আইপিএল-এর আগে ব্যাটে-বলে বিধ্বংসী নারাইন, দলকে চ্যাম্পিয়ন করলেন কেকেআর তারকা

ক্রিস গেলের পরে ডোয়েন ব্র্যাভোকেও ১ রানের মাথায় ফেরান নারাইন। শেষ ওভারে ১০ রান দরকার ছিল। কিন্তু মাত্র ৮ রান করতে পারে বরিশাল। ১ রানে ম্যাচ জেতে কুমিল্লা। বল হাতে ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ২ উইকেট নেন নারাইন। ১৬টি ডট বল দেন তিনি।

কেকেআর-এর বড় ভরসা নারাইন

কেকেআর-এর বড় ভরসা নারাইন ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫৪
Share: Save:

কোয়ালিফায়ারে করেছিলেন ১৩ বলে অর্ধশতরান। ফাইনালে সেই ছন্দ বজায় রাখলেন সুনীল নারাইন। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্যাটে-বলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে চ্যাম্পিয়ন করলেন আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা তারকা। ফাইনালে কুমিল্লা ১ রানে হারাল ফরচুন বরিশালকে।

ব্যাট হাতে ওপেন করতে নেমে ২৩ বলে ৫৭ রানের ইনিংস খেলেন নারাইন। ২১ বলে করেন অর্ধশতরান। তাঁর ইনিংসে ছিল পাঁচটি চার ও সমসংখ্যক ছক্কা। নারাইনের ইনিংসে ভর করেই দুরন্ত শুরু হয় কুমিল্লার। কিন্তু নারাইন আউট হওয়ার পরে রানের গতি কমে যায় তাদের। ফ্যাফ দু’প্লেসি, লিটন দাসরা রান পাননি। শেষ দিকে মইন আলির ৩২ বলে ৩৮ রানের দৌলতে ২০ ওভারে ৯ উইকেটে ১৫১ রান করে কুমিল্লা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট পড়লেও তার পরে সৈকত আলির সঙ্গে জুটি বাঁধেন ক্রিস গেল। দু’জনে মিলে ৫১ বলে ৭৪ রান তোলেন। দেখে মনে হচ্ছিল বরিশাল ম্যাচ বার করে নেবে। তখন বল হাতেও কামাল দেখালেন নারাইন। ৩৩ রানের মাথায় গেলকে আউট করেন তিনি। সৈকত ৫৮ রান করে আউট হন। ৩০ বলে ৩৪ রান দরকার ছিল বরিশালের।

ডোয়েন ব্র্যাভোকেও ১ রানের মাথায় ফেরান নারাইন। শেষ ওভারে ১০ রান দরকার ছিল। কিন্তু মাত্র ৮ রান করতে পারে বরিশাল। ১ রানে ম্যাচ জেতে কুমিল্লা। বল হাতে ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ২ উইকেট নেন নারাইন। ১৬টি ডট বল দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Narine IPL KKR BPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE