Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Big Bash League

Australia Cricket: করোনার থাবায় সহকারি কোচকে নেমে পড়তে হল উইকেটরক্ষা করতে

খেলোয়াড় হিসেবে দলে ছিলেন না। কিন্তু দলের মুখরক্ষা করতে গিয়ে সহকারী কোচকে প্যাড-গ্লাভস করে উইকেটরক্ষা করতে নেমে পড়তে হল।

জে লেন্টন।

জে লেন্টন। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৬:৪৪
Share: Save:

খেলোয়াড় হিসেবে দলে ছিলেন না। ফলে খেলার কোনও কথাও ছিল না। কিন্তু দলের মুখরক্ষা করতে গিয়ে সহকারী কোচকে প্যাড-গ্লাভস করে উইকেটরক্ষা করতে নেমে পড়তে হল। কারণ, নিয়মিত উইকেটরক্ষক কোভিডে আক্রান্ত হয়েছেন। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশে (বিবিএল)।

বুধবার বিবিএল-এ সেমিফাইনাল খেলা ছিল সিডনি সিক্সার্স ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের মধ্যে। কিন্তু ম্যাচের আগে সিডনির উইকেটরক্ষক জস ফিলিপের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। বদলি উইকেটরক্ষক হিসেবে কাউকে না পাওয়ায় সিডনি বাধ্য হয় তাদের সহকারী কোচ জে লেন্টনকে উইকেটরক্ষক হিসেবে নামাতে।

৩১ বছর বয়সী লেন্টন সিডনি সিক্সার্সের সহকারী কোচ হিসেবে যোগ দেওয়ার আগে বিবিএল-এ সিডনি থান্ডারের হয়ে খেলেছেন। কিছুটা হলেও বিস্মিত লেন্টন। বলেন, ‘‘বেশ ভাল লাগল। সহকারী কোচকে খেলতে নামতে হল! দুপুর একটার সময় জানতে পারলাম আমাকে খেলতে হবে।’’

নিয়মিত উইকেটরক্ষককে না পেয়েও সি়ডনির অবশ্য জিততে কোনও অসুবিধে হয়নি। তারা ৪ উইকেটে হারায় অ্যাডিলেডকে। প্রথমে ব্যাট করে অ্যাডিলেড ২০ ওভারে ৪ উইকেটে ১৬৭ রান তোলে। শেষ বলে জেতে সিডনি। তারা ৬ উইকেটে লক্ষ্যে পৌঁছে যায়। লেন্টনকে তেমন কিছু করতে হয়নি। ক্যাচ, বা স্টাম্প তিনি করেননি। ব্যাট করতে নেমে একটিও বল তাঁকে খেলতে হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Big Bash League Adelaide Sydney
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE