Advertisement
২০ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

বড় পর্দায় টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলা, কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য নতুন ব্যবস্থা

কোয়েস্ট মল, সাউথ সিটি মল এবং ফোরাম মলে টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলা দেখানোর ব্যবস্থা হচ্ছে। ভারতের গ্রুপ পর্বের ম্যাচ ছাড়াও দু’টি সেমিফাইনাল এবং ফাইনাল দেখানো হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ২২:১৪
Share: Save:

কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। ক্রিকেট দেখার নতুন অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাচ্ছেন তাঁরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলি দেখা যাবে একটি সংস্থার কলকাতার সিনেমা হলগুলিতে বসে। সিনেমা দেখার মতো বড় পর্দায় রোহিত শর্মা, বিরাট কোহলিদের খেলা দেখতে পাবেন ক্রীড়াপ্রেমীরা।

কলকাতার তিনটি প্রেক্ষাগৃহে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ দেখানোর ব্যবস্থা করছে। কোয়েস্ট মল, সাউথ সিটি মল এবং ফোরাম মলে বিশ্বকাপের খেলা দেখানো হবে। ভারতের গ্রুপ পর্বের সব ম্যাচ ছাড়াও দু’টি সেমিফাইনাল এবং ফাইনাল দেখানো হবে এই তিনটি মাল্টিপ্লেক্সে।

সংস্থার পূর্বাঞ্চলের ডিরেক্টর অমিতাভ গুহ ঠাকুরতা বলেছেন, ‘‘কলকাতার সিনেমা হলগুলিতে বড় পর্দায় ক্রিকেট দেখার অভিজ্ঞতা অর্জন করবেন ক্রীড়াপ্রেমীরা। থান্ডারাস সাউন্ড ব্যবহার করব আমরা। আশা করব, ক্রিকেটপ্রেমীরা একটা দারুণ অভিজ্ঞতা অর্জন করবেন। এমন একটি সুযোগ পাওয়ার জন্য আমরা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের কাছে কৃতজ্ঞ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE