Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

T20 World Cup 2021: কোহলী, উইলিয়ামসনদের হারালেও এ বার রশিদদের নিয়ে ভয় পাচ্ছে বাবরের পাকিস্তান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ অক্টোবর ২০২১ ১৭:২৮
রশিদদের ভয় পাচ্ছেন বাবররা

রশিদদের ভয় পাচ্ছেন বাবররা
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার দিকে এক পা বাড়িয়েই রেখেছে পাকিস্তান। ভারত এবং নিউজিল্যান্ডের মতো গ্রুপের সব থেকে দু’টি শক্তিশালী দেশকেই হারিয়েছে তারা। কিন্তু এখনই উৎসবে মাততে রাজি নয় শিবির। রশিদ খানের আফগানিস্তানকেও গুরুত্ব দিচ্ছে তারা।

পাকিস্তানকে ভাবাচ্ছে আফগানিস্তানের ফর্ম। প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে ১৩০ রানে উড়িয়ে দিয়েছে আফগানিস্তান। নেট রান রেটও অসম্ভব ভাল তাদের। দলের ভারপ্রাপ্ত কোচ সাকলাইন মুস্তাক বলে দিচ্ছেন, আত্মতুষ্টির কোনও জায়গা নেই।

সংবাদ মাধ্যমকে বৃহস্পতিবার সাকলাইন বলেছেন, “প্রথম দুটো ম্যাচে ছেলেরা মনপ্রাণ দিয়ে খেলেছে। যে আত্মবিশ্বাস প্রথম দুটো ম্যাচে জিতে আমরা অর্জন করেছি, সেটাকেই আগামী দিনে এগিয়ে নিয়ে যেতে হবে। যাদের বিরুদ্ধেই আমরা খেলি, সেটা আফগানিস্তানই হোক বা অন্য কোনও দল, একই রকম মানসিকতা নিয়ে একই ধরনের ক্রিকেট খেলতে হবে। সেটা না করতে পারলে আমরাই ধাক্কা খাব।”

Advertisement

প্রতিপক্ষকে নিয়ে সাকলাইন বলেছেন, “ওরা শক্তিশালী দল। অনায়াসে জিতে যাব, এই ভাবনা আমাদের মধ্যে থাকাই উচিত নয়। ওদের বোলিং আক্রমণ অসামান্য, বিশেষত স্পিনাররা। এ ছাড়া ওরা যে ভাবে খুশি ব্যাটিং করতে পারে। ভয়ডরহীন ক্রিকেট খেলে। এ ধরনের দল বিপজ্জনক হয়ে উঠতে পারে যে কোনও সময়।”

আরও পড়ুন

Advertisement