Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mohammed Shami

বুমরার জায়গায় কেন নেওয়া হল শামিকে? বোর্ডের সিদ্ধান্তে অবাক প্রাক্তন ক্রিকেটার

অনেকেই বলছেন, একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। দলে ঢোকার ব্যাপারে যোগ্যতম ছিলেন শামিই। তবে এই সিদ্ধান্তের সঙ্গে একমত হতে পারছেন না প্রাক্তন ক্রিকেটার।

বুমরার জায়গায় শামিকে মানতে পারছেন না প্রাক্তন ক্রিকেটার।

বুমরার জায়গায় শামিকে মানতে পারছেন না প্রাক্তন ক্রিকেটার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৫:৫৫
Share: Save:

যশপ্রীত বুমরার পরিবর্ত ক্রিকেটার হিসাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেওয়া হয়েছে মহম্মদ শামিকে। অনেকেই বলছেন, একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। দলে ঢোকার ব্যাপারে যোগ্যতম ছিলেন শামিই। তবে এই সিদ্ধান্তের সঙ্গে একমত হতে পারছেন না প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। শামিকে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে দ্বিমতপ্রকাশ না করলেও তাঁকে নেওয়ার যৌক্তিকতা খুঁজে পাচ্ছেন না তিনি।

আকাশ টুইট করেছেন, “শামির জায়গায় বুমরা দলে এল। সিদ্ধান্ত নিয়ে কোনও দ্বিমত নেই। কিন্তু একটা ব্যাপার নিয়েই আমি চিন্তিত। গত বারের বিশ্বকাপের পর থেকে একটাও টি-টোয়েন্টি ম্যাচে খেলেনি শামি। সেটা ফিটনেসের কারণে নয়। ওকে নেওয়া হয়নি দলে। সব সময়েই খেলার জন্যে তৈরি ছিল।”

প্রসঙ্গত, গত বিশ্বকাপের পরেই ভারতীয় দল পরিচালন সমিতি মোটামুটি অলিখিত ভাবে জানিয়ে দেয়, শামিকে আর টি-টোয়েন্টির জন্য ভাবা হবে না। তাঁকে টেস্ট এবং ৫০ ওভারের ক্রিকেটের জন্য তৈরি রাখা হবে। কিন্তু বুমরার চোট ঘেঁটে দেয় ভারতের সব পরিকল্পনা। বুমরার মতো বোলারের পরিবর্ত হিসাবে এই মুহূর্তে দেশে শামি ছাড়া আর কেউ নেই। কিছুটা বাধ্য হয়েই পরিকল্পনা বদলে শামিকে দলে নিয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE