Advertisement
০৩ মে ২০২৪
T20 World Cup 2022

নিউজ়িল্যান্ড: এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁদের উপর বাজি ধরছে না কেউ, জানেন উইলিয়ামসন

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে এ বারের নিউজ়িল্যান্ড দলে তিনটি বদল রয়েছে। এ বারের দলে নেই কাইল জেমিসন, টড অ্যাস্টল এবং টিম সেইফার্ট।

অস্ট্রেলিয়ার মাটিতে আগুন ঝরাতে পারেন সাউদিরা।

অস্ট্রেলিয়ার মাটিতে আগুন ঝরাতে পারেন সাউদিরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ২০:২৫
Share: Save:

ঘরের মাঠে পাকিস্তানের কাছে ত্রিদেশীয় সিরিজ় হারতে হয়েছে। নিউজ়িল্যান্ডের কাছে এ বারের বিশ্বকাপ সম্মান আদায়ের। এক বারও টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারেনি তারা। এ বারের বিশ্বকাপে খুব শক্তিশালী হিসাবে ধরাও হচ্ছে না কেন উইলিয়ামসনদের। এমন অবস্থায় বিশ্বকাপ জিতেই উত্তর দিতে চাইবেন কিউই অধিনায়ক।

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে এ বারের নিউজ়িল্যান্ড দলে তিনটি বদল রয়েছে। এ বারের দলে নেই কাইল জেমিসন, টড অ্যাস্টল এবং টিম সেইফার্ট। তাঁদের জায়গায় এসেছেন আইপিএলে ভাল খেলা লকি ফার্গুসন, মাইকেল ব্রেসওয়েল এবং ফিন অ্যালেন। নিউজ়িল্যান্ড দলে জায়গা করে নিয়েছেন বোর্ডের চুক্তিতে সই করতে অস্বীকার করা ট্রেন্ট বোল্ট এবং জিমি নিশাম।

নিউজ়িল্যান্ডের দল।

নিউজ়িল্যান্ডের দল। গ্রাফিক: শৌভিক দেবনাথ

অস্ট্রেলিয়ার মাটিতে আগুন ঝরাতে পারেন সাউদিরা। নিউজ়িল্যান্ডের পেস আক্রমণে রয়েছেন বোল্ট, টিম সাউদি, অ্যাডাম মিলনে এবং ফার্গুসন। স্পিন সামলাবেন ইস সোধি, ব্রেসওয়েল এবং মিচেল স্যান্টনার। নিউজ়িল্যান্ডের দলে ইতিবাচক দিক অবশ্যই দলে থাকা একাধিক অলরাউন্ডার। সেই সঙ্গে শুরুতে অ্যালেন, ডেভন কনওয়ে, উইলিয়ামসনরা রয়েছেন ব্যাট হাতে দাপট দেখানোর জন্য।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনিতে নিউজ়িল্যান্ডের ম্যাচ দিয়েই শুরু হবে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই গ্রুপে রয়েছে আফগানিস্তান এবং ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 New Zealand Kane Williamson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE