Advertisement
০৮ মে ২০২৪
T20 World Cup 2022

পাকিস্তান: বাবর, রিজ়ওয়ান ছাড়া দলের বাকি ব্যাটারদের উপর ভরসা করাই কঠিন

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়ে শুরু করেছিল পাকিস্তান। এ বারের বিশ্বকাপেও সেই দুই দলের মধ্যেই হবে প্রথম ম্যাচ। বিশ্বকাপের মঞ্চে সেটাই ছিল ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয়।

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়ে শুরু করেছিল পাকিস্তান।

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়ে শুরু করেছিল পাকিস্তান। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৮:২৫
Share: Save:

পাকিস্তান দলের চিন্তা অবশ্যই ব্যাটিং। বাবর আজ়ম এবং মহম্মদ রিজ়ওয়ান ছাড়া বাকিদের উপর ভরসা করা বেশ কঠিন। সেই কারণেই শেষ মুহূর্তে স্পিনার উসমান কাদিরের জায়গায় আনা হয়েছে ব্যাটার ফখর জ়মানকে। শাদাব খান, ইফতিকার আহমেদ, হায়দার আলিরা ধারাবাহিক ভাবে ভরসা দিতে পারছেন না।

বোলিং আক্রমণ যদিও যথেষ্ট শক্তিশালী পাকিস্তানের। চোট সারিয়ে দলে ফিরেছেন শাহিন শাহ আফ্রিদি। সেই সঙ্গে নাসিম শাহ, হ্যারিস রউফরা রয়েছেন। পাকিস্তানের পেস আক্রমণ এশিয়া কাপেই ভয়ঙ্কর হয়ে উঠেছিল আফ্রিদিকে ছাড়া। তিনি ফিরে আসায় সেই শক্তি যে আরও বেড়েছে তাতে কোনও সন্দেহ নেই।

পাকিস্তানের দল।

পাকিস্তানের দল। গ্রাফিক: শৌভিক দেবনাথ

কবে, কখন পাকিস্তানের ম্যাচ।

কবে, কখন পাকিস্তানের ম্যাচ। গ্রাফিক: শৌভিক দেবনাথ

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়ে শুরু করেছিল পাকিস্তান। এ বারের বিশ্বকাপেও সেই দুই দলের মধ্যেই হবে প্রথম ম্যাচ। বিশ্বকাপের মঞ্চে সেটাই ছিল ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয়। এ বারের এশিয়া কাপেও পাকিস্তান হারিয়ে দেয় রোহিত শর্মাদের। মেলবোর্নের ম্যাচের দিকে তাকিয়ে থাকবে দুই দেশের সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE