Advertisement
০৭ মে ২০২৪
Virat Kohli

চিনা সমর্থকের কোহলি-প্রেম, প্রিয় ক্রিকেটারকে দেখতে ছুটলেন স্টেডিয়ামে

ভারতীয় দলের সমর্থক বিশ্বের প্রায় সব দেশেই ছড়িয়ে রয়েছেন। এমনকি ভারতীয় নন, এমন অনেকেও ভারতের জাতীয় দলকে সমর্থন করেন। তেমনই এক সমর্থককে খোঁজ পাওয়া গেল অস্ট্রেলিয়ায়।

কোহলির টানে স্টেডিয়ামে ক্রিকেট দেখতে গেলেন চিনা সমর্থক।

কোহলির টানে স্টেডিয়ামে ক্রিকেট দেখতে গেলেন চিনা সমর্থক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৬:২৩
Share: Save:

অনেকেই বলেন, ভারতবাসীর কাছে ক্রিকেট ধর্মের মতো। রোহিত শর্মা, বিরাট কোহলিদের নিয়ে যে উন্মাদনা, তার সঙ্গে পাল্লা দিতে পারে না আর কোনও খেলাই। ভারতীয় দলের সমর্থক বিশ্বের প্রায় সব দেশেই ছড়িয়ে রয়েছেন। এমনকি ভারতীয় নন, এমন অনেকেও ভারতের জাতীয় দলকে সমর্থন করেন। তেমনই এক সমর্থককে খুঁজে পাওয়া গিয়েছে অস্ট্রেলিয়ায়।

চিনের বাসিন্দা ওই সমর্থকের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। বিরাট কোহলি এবং ভারতীয় দলকে তিনি কতটা পছন্দ করেন, সেটাই উঠে এসেছে তাঁর কথায়। এক ভিডিয়োয় পরিষ্কার হিন্দিতে তিনি বলেছেন, “ভারতমাতা কি জয়। আমি চিনের বাসিন্দা। কিন্তু ভারতের ক্রিকেট দলকে খুবই পছন্দ করি। আমি নিজে থেকেই হিন্দি শিখেছি, কারণ ভারতের সংস্কৃতি আমার খুবই পছন্দ। আমি অ্যাডিলেড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করি।”

অ্যাডিলেডে ভারত বনাম বাংলাদেশের ম্যাচ শুরু হওয়ার আগে এই দর্শকের দেখা পাওয়া যায় স্টেডিয়ামের বাইরে। ক্যামেরার সামনে নিজের মুখ দেখাতে বেশি স্বচ্ছন্দ ছিলেন। তবে জনৈক সাংবাদিকের প্রশ্নের উত্তর দিয়েছেন উত্তেজিত হয়েই। জানিয়েছেন, ভারতের জয় দেখতেই তিনি মাঠে এসেছেন। তাঁর প্রিয় ক্রিকেটার যে বিরাট কোহলি, সেটাও বলতে ভোলেননি।

গ্রুপে এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়েছে ভারত। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হেরে গিয়েছে তারা। আগামী রবিবার জ়িম্বাবোয়েকে হারাতে পারলেই সেমিফাইনালে উঠে পড়বেন রোহিত শর্মারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE