Advertisement
০৬ মে ২০২৪
David Warner

অস্ট্রেলিয়া শিবিরে দুশ্চিন্তা, ওয়ার্নারের খেলা নিয়ে নিশ্চয়তা দিতে পারলেন না ফিঞ্চ

ইংল্যান্ডের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় মাথায় চোট পান ওয়ার্নার। তাঁর ঘাড় এবং গলার পেশি শক্ত হয়ে রয়েছে। আশা করা হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই ম্যাচ খেলার মতো ফিট হয়ে যাবেন।

ওয়ার্নারের মাথায় চোট লাগার সেই মুহূর্ত।

ওয়ার্নারের মাথায় চোট লাগার সেই মুহূর্ত। ছবি: ক্রিকেট অস্ট্রেলিয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ২১:১৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া কি পাবে ডেভিড ওয়ার্নারকে? এখনই নিশ্চয়তা দিতে পারছেন না অ্যারন ফিঞ্চ। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময় মাথায় চোট পান অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটার। ফিজিয়োর সঙ্গে মাঠ ছাড়লেও পরে ব্যাট করতে নামেন। তবু তাঁকে সংশয় রয়েছেই।

আগামী সোমবার ব্রিসবেনে ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে কি ওয়ার্নার খেলতে পারবেন? ফিঞ্চ বলেছেন, ‘‘নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্নার খেলতে পারবে বলে মনে হচ্ছে। ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ওকে পাওয়ার ব্যাপারে নিশ্চিত নই। মাথায় লাগার পরের দিন ও ঠিকই ছিল। তার পরে ঘাড়, গলার বেশি শক্ত হয়ে গিয়েছে। আমরা ওর জন্য অপেক্ষা। কেমন থাকে তা দেখে সিদ্ধান্ত নেব।’’

ভারতের বিরুদ্ধে প্রথম একাদশে কি ওয়ার্নারকে রাখার কথা ভাবা হচ্ছে না? ফিঞ্চ বলেছেন, ‘‘ওয়ার্নার ফিট হয়ে গেলে খেলবে। এখনই বলার মতো পরিস্থিতি নেই। ওকে সাবধানে রাখতে চাইছি আমরা। অভিজ্ঞ খেলোয়াড়রা জানে একটা প্রতিযোগিতায় খেলার জন্য কী ভাবে প্রস্তুতি নিতে হয়। একটা ম্যাচ খেলতে পারল কি না, সেটা খুব বেশি গুরুত্বপূর্ণ নয়।’’

গত বছর অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন ওয়ার্নার। সাতটি ম্যাচে করেন ২৮৯ রান। প্রতিযোগিতার দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE