Advertisement
০৪ মে ২০২৪
T20 World Cup 2022

আরও এক ক্রিকেটারের চোট, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই অনিশ্চিত জোরে বোলার

আগামী কয়েকটা দিন বিশ্রামে রাখা হবে আহত জোরে বোলারকে। তাঁর চোটের পরিস্থিতির উপর নজর রাখছেন দলের চিকিৎসকরা। আশা করা হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি ম্যাচ খেলতে তাঁর সমস্যা হবে না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৯:০৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্ব এখনও শুরু হয়নি। তার আগেই লম্বা হচ্ছে চোটের তালিকা। এ বার ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে পায়ে চোট পেলেন আরও এক জোরে বোলার।

সোমবার ব্রিসবেনে অনুশীলনের সময় বাঁ পায়ের গোড়ালি ঘুরে গিয়েছে রিসি টপলির। ইংল্যান্ডের জোরে বোলারের গোড়ালিতে যন্ত্রণা রয়েছে। চোট লাগায় সোমবার পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি তিনি। আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের প্রথম ম্যাচে তাঁর মাঠে নামার সম্ভাবনা কম। অনুশীলনে চোট পেয়ে হতাশ টপলিও। তিনি বলেছেন, ‘‘ছোট একটা বিরতি নেওয়াই বুদ্ধিমানের কাজ হবে। বড় চোটের ঝুঁকি এড়াতেই কয়েক দিন বিরতি নেওয়া দরকার। প্রতিযোগিতার গুরুত্বপূর্ণ সময়ে দলের জন্য অবদান রাখতে না পারা হতাশারই।’’ ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘আগামী সোমবার আফগানিস্তানের বিরুদ্ধে আগে পর্যন্ত টপলির চোটের উপর নজর রাখা হবে।’

জস বাটলারদের আশা, আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে না হলেও বিশ্বকাপের বাকি ম্যাচগুলি খেলতে সমস্যা হবে না টপলির। দলের চিকিৎসকরা টপলিকে দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা করছেন। ২০ ওভারের বিশ্বকাপে সাফল্যের জন্য ইংল্যান্ড অনেকটাই নির্ভর করে রয়েছে ২৮ বছরের এই জোরে বোলারের উপর। চলতি মরসুমে ভাল ছন্দে রয়েছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য দ্য হান্ড্রেড প্রতিযোগিতা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন টপলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE