Advertisement
০৪ মে ২০২৪
Suryakumar Yadav

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে সূর্যকুমারের ব্যাট করতে নাকি ভালই লাগছিল না!

অনিচ্ছা নিয়ে ব্যাটিং করেই সূর্যকুমার ঝড় তুলেছিলেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। আউট হওয়ার ঠিক আগেই সতীর্থ অক্ষরকে কিছু বলেছিলেন। সূর্যকুমারের সেই কথা ধরা পড়েছে স্টাম্প মাইক্রোফোনে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগ্রাসী মেজাজেই ছিলেন সূর্যকুমার।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগ্রাসী মেজাজেই ছিলেন সূর্যকুমার। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৫:১৮
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ছন্দে থাকার ইঙ্গিত দিয়েছেন সূর্যকুমার যাদব। অ্যারন ফিঞ্চদের বিরুদ্ধে ৩৩ বলে ৫০ রান করেছেন। আউট হওয়ার আগে তাঁকে কিছু বলতে দেখা যায় ২২ গজে সঙ্গী অক্ষর পটেলকে। কী বলছিলেন সূর্যকুমার? তা ধরা পড়েছে উইকেটে লাগানো মাইক্রোফোনে।

সূর্যকুমার বলেছিলেন, ‘মারতে ইচ্ছেই করছে না আমার।’ অর্থাৎ, আগ্রাসী ব্যাটিং করতে তখন ইচ্ছে করছিল না সূর্যকুমারের। অক্ষরকে এই কথা বলার পরেই একটি খারাপ বলে আউট হয়ে যান তিনি। সতীর্থকে বলা তাঁর এই কথা ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। তা নিয়েই ক্রিকেটপ্রেমীদের মধ্যে চলছে আলোচনা। এক জন ব্যাটার অনিচ্ছা নিয়ে ৩৩ বলে ৫০ রানের ইনিংস খেললে, মেজাজে থাকলে তিনি কী করতে পারেন?

আলোচনা হচ্ছে, লেগ সাইডের ফুলটস বলে ক্যাচ দিয়ে তাঁর আউট হওয়া নিয়েও। ২০তম ওভারের চতুর্থ বলে আউট হন সূর্যকুমার। মাত্র দু’টি বল বাকি ছিল ইনিংসের। তা হলে কি ব্যাট করতে আর ভাল না লাগায় উইকেট ছুড়ে দিয়ে আসেন সূর্যকুমার? অর্ধশতরান পূর্ণ করার পরেই কেন মেজাজ বিগড়ে গেল তাঁর? এই সব নিয়ে ক্রিকেটপ্রেমীরা আলোচনা করলেও, ভারতীয় দলের পক্ষ থেকে অবশ্য কোনও মন্তব্য করা হয়নি। অক্ষরকে কেন সূর্যকুমার কথাটি বলেছিলেন, তা-ও জানা যায়নি।

ভারতের টি-টোয়েন্টি দলের ব্যাটিং অর্ডারের গুরুত্বপূর্ণ চার নম্বর জায়গায় এখন প্রথম পছন্দ সূর্যকুমারই। গত এক বছর ধরেই ভাল ছন্দে রয়েছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম ভরসা তিনি। বুধবার নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্ততি ম্যাচ রয়েছে ভারতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE