Advertisement
১৮ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

রোহিতদের ম্যাচে গ্যালারিতে বিয়ের প্রস্তাব, খেলার মধ্যেই বাঁধা হল আশার খেলাঘর

ঘটনাটি ঘটেছে নেদারল্যান্ডস ব্যাট করার সময়। তাদের ইনিংসের সপ্তম ওভার চলছে। বল করছেন হার্দিক পাণ্ড্য। তিনি প্রথম বল করার পরেই ক্যামেরা ধরে গ্যালারিতে থাকা ওই দুই সমর্থককে।

প্রেমপ্রস্তাবের সেই মুহূর্ত।

প্রেমপ্রস্তাবের সেই মুহূর্ত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৬:১৩
Share: Save:

খেলার মাঠে বান্ধবীকে প্রেমের প্রস্তাব দেওয়া কোনও অস্বাভাবিক ব্যাপার নয়। বিভিন্ন ম্যাচেই এই দৃশ্য দেখা যায়। বৃহস্পতিবার এই ঘটনা দেখা গেল সিডনি ক্রিকেট গ্রাউন্ডেও। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত বনাম নেদারল্যান্ডস ম্যাচে গ্যালারিতে ভারতের এক সমর্থক প্রেমপ্রস্তাব দিলেন তাঁর বান্ধবীকে। সেই বান্ধবীও ‘হ্যাঁ’ বলতে বেশি সময় নেননি। গোটা দৃশ্যের ভিডিয়ো এবং ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে নেদারল্যান্ডস ব্যাট করার সময়। তাদের ইনিংসের সপ্তম ওভার চলছে। বল করছেন হার্দিক পাণ্ড্য। তিনি প্রথম বল করার পরেই ক্যামেরা ধরে গ্যালারিতে থাকা ওই দুই সমর্থককে। তখনই দেখা যায় ওই যুবক পকেট থেকে আঙটি বের করে তাঁর বান্ধবীকে পরিয়ে দিচ্ছেন। আশেপাশের সমর্থকরা তখন চিৎকার করে সেই যুগলকে উৎসাহ দিতে ব্যস্ত। হাসি এবং আবেগ নিয়ন্ত্রণ করতে করতেই যুবককে সম্মতি জানান তাঁর বান্ধবী। আশেপাশের সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন।

নেদারল্যান্ডসের বিরুদ্ধে টসে জিতে প্রথম ব্যাট করে ১৭৯ রান তোলে ভারত। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব অর্ধশতরান করেন। পাকিস্তানের পর টানা দ্বিতীয় ম্যাচে অর্ধশতরান করলেন বিরাট। রানে ফিরলেন রোহিতও। সূর্যকেও স্বাভাবিক ছন্দে খেলতে দেখা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE