Advertisement
২৩ মে ২০২৪
T20 World Cup 2022

কোথায় কোহলি? রোহিত-সূর্যদের ভিড়ে কি আইসিসিও ভুলে গেল বিরাটকে!

বিশ্বকাপের ভিডিয়োতে রোহিত শর্মা, সূর্যকুমার যাদবরা থাকলেও দেখা গেল না বিরাট কোহলিকে। কেন তাঁকে ভিডিয়োতে রাখল না আইসিসি? প্রশ্ন তুলছেন ভারতীয় সমর্থকরা।

আইসিসির ভিডিয়োতে জায়গা পেলেন না কোহলি।

আইসিসির ভিডিয়োতে জায়গা পেলেন না কোহলি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৬:৫৭
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের নতুন জার্সি প্রকাশের ভিডিয়োতে ছিলেন না তিনি। সেই সময় প্রশ্ন উঠেছিল, তবে কি ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় ধীরে ধীরে ব্রাত্য হয়ে পড়ছেন? এ বার আইসিসির ভিডিয়োতেও দেখা গেল না বিরাট কোহলিকে। কেন? প্রশ্ন তুলছেন সমর্থকরা।

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামছে ভারত। তার আগে আইসিসি ভারতীয় ক্রিকেটারদের একটি ভিডিয়ো প্রকাশ করেছে। ক্যাপশনে লেখা, ‘‘ভারতের জন্য সবাই তৈরি তো?’’

ভিডিয়োতে দেখা যাচ্ছে রোহিত শর্মা, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব ও যুজবেন্দ্র চহাল নিজের বুকের ছাতি ঠুকছেন। বোঝাতে চাইছেন, তাঁরা তৈরি। কিন্তু সেই ভিডিয়োতে কোহলি নেই। তাঁর না থাকা অবাক করেছেন সমর্থকদের। তবে কি কোহলিকে ভারতীয় ক্রিকেটের সেরা মুখদের মধ্যে ধরছে না আইসিসি? প্রশ্ন উঠছে।

বিশ্বকাপের আগে পশ্চিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচে খেলতে দেখা যায়নি কোহলিকে। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলেছেন তিনি। ব্যাট হাতে ১৩ বলে ১৯ রান করেন। ফিল্ডিং করার সময় টিম ডেভিডকে দুরন্ত রান আউট করেন তিনি। শেষ ওভারে বাউন্ডারিতে প্যাট কামিন্সের ক্যাচ ধরেন এক হাতে। কোহলির ফিল্ডিং ভারতের জয়ে বড় ভূমিকা নিয়েছে। বিশ্বকাপেও কোহলির কাছে ব্যাটে ও ফিল্ডিংয়ে ভাল পারফরম্যান্সের আশা করছেন রোহিতরা। তবে তার আগে আইসিসির ভিডিয়োতে জায়গা হল না কোহলির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE