Advertisement
৩০ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ভুলে কোন খেলায় মাতলেন রোহিত, কোহলিরা?

মঙ্গলবার পশ্চিম অস্ট্রেলিয়ার রটনেস্ট দ্বীপে ঘুরতে যায় টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতীয় দল। সেখানে হার্দিকের জন্মদিন পালন করেন তাঁরা। সেখানেই অন্য খেলায় মাতলেন রোহিত, দ্রাবিড়রা।

রটনেস্ট দ্বীপে ভারতীয় দলের সদস্যরা।

রটনেস্ট দ্বীপে ভারতীয় দলের সদস্যরা। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ২০:৩২
Share: Save:

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২৩ অক্টোবর রোহিত শর্মা, বিরাট কোহলিদের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান। অথচ ক্রিকেট ছেড়ে অন্য খেলায় মাতলেন ভারতীয় দলের ক্রিকেটাররা। অনুশীলনের মাঝে রোহিতদের সঙ্গ দিলেন কোচ রাহুল দ্রাবিড়ও।

মঙ্গলবার পশ্চিম অস্ট্রেলিয়ার রটনেস্ট দ্বীপে ঘুরতে যায় ভারতীয় দল। সেখানে হার্দিক পাণ্ড্যর জন্মদিন পালন করেন তাঁরা। টানা কঠোর অনুশীলনের মাঝে মানসিক ভাবে চাঙ্গা থাকতেই হালকা মেজাজে কিছুটা সময় কাটান ভারতীয় দলের সদস্যরা। তাঁদের রটনেস্ট দ্বীপ সফরের ভিডিয়ো নেট মাধ্যমে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

রটনেস্ট দ্বীপে লন বোল খেললেন রোহিতরা। গত কমনওয়েলথ গেমসে চমক দেখিয়ে ছিলেন ভারতীয়রা। একটি সোনা এবং একটি রুপোর পদক জেতে ভারত। তার পর থেকে এই খেলা নিয়ে আগ্রহ বেড়েছে। লন বোল নিয়ে আগ্রহ তৈরি হয়েছে ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যেও। তাই মঙ্গলবার রটনেস্ট দ্বীপে লন বোল খেলার সুযোগ হাতছাড়া করতে চাননি তাঁরা।

পার্‌থে প্রস্তুতি শিবিরে অনুশীলন করছেন রোহিত, কোহলিরা। গত ১০ অক্টোবর পশ্চিম অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। সেই ম্যাচে জয় পেয়েছেন রোহিতরা। বুধবার একই দলের বিরুদ্ধে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ভারতীয় দলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE