Advertisement
১১ মে ২০২৪
T20 World Cup 2022

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিতিয়ে সাজঘরে ফিরে কী করলেন বিরাট? ভিডিয়ো পোস্ট করল আইসিসি

আইসিসির পোস্ট করা ভিডিয়োতে দেখা গেল সকলের আগে বিরাটকে জড়িয়ে ধরলেন রাহুল দ্রাবিড়। ভারতীয় দলের কোচের মুখে চওড়া হাসি।

এই ইনিংসকে টি-টোয়েন্টি কেরিয়ারের তাঁর সেরা বলে মেনে নিয়েছেন বিরাট।

এই ইনিংসকে টি-টোয়েন্টি কেরিয়ারের তাঁর সেরা বলে মেনে নিয়েছেন বিরাট। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২০:৫৪
Share: Save:

পাকিস্তানকে হারিয়ে সাজঘরে ফিরেছিলেন বিরাট কোহলিকে। আবার মাঠে আসার সময় তাঁর সঙ্গে দেখা রাহুল দ্রাবিড়দের। একে একে সকলে কাছে টেনে নিলেন বিরাটকে। পাকিস্তানের বিরুদ্ধে জয়ের নায়ককে তখন সকলে ছুঁয়ে দেখতে চাইছেন।

আইসিসির পোস্ট করা ভিডিয়োতে দেখা গেল সকলের আগে বিরাটকে জড়িয়ে ধরলেন রাহুল দ্রাবিড়। ভারতীয় দলের কোচের মুখে চওড়া হাসি। টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা দাপটের সঙ্গে করে আত্মবিশ্বাসী দেখাচ্ছিল তাঁকে। পিছনেই মহম্মদ শামি, অক্ষর পটেলরা একে একে এসে জড়িয়ে ধরলেন বিরাটকে। পাকিস্তান ম্যাচের নায়ক এগিয়ে চললেন মাঠের দিকে। একটু আগে যে মাঠে ৫৩ বলে ৮২ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন তিনি। যে ইনিংসকে টি-টোয়েন্টি কেরিয়ারের সেরা বলেও মেনে নিয়েছেন বিরাট।

রবিবারের ম্যাচ খেলেননি ঋষভ পন্থ। তাঁকে দেখা গেল চওড়া হাসি নিয়ে বিরাটকে জড়িয়ে ধরছেন। সাপোর্ট স্টাফ, সতীর্থদের আদরে ভাসছেন তখন বিরাট। মাঠেও তাঁর চোখে জল দেখা গিয়েছিল। বিরাট যে কাঁদতে পারেন তা মনে হয় প্রথম বার দেখলেন সমর্থকরা। ম্যাচের সেরার পুরস্কার নিতে গিয়ে তো মাঝে মাঝেই শব্দ হারিয়ে ফেলছিলেন তিনি। বিরাট শব্দ হারালেও, রানের সন্ধান তিনি পেয়ে গিয়েছেন। পাকিস্তান ম্যাচে আরও এক বার সেটাই প্রমাণ করলেন রবিবারের নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE