Advertisement
০২ মে ২০২৪
T20 World Cup 2022

আউট হয়ে সাজঘরে ফেরার তাড়া! মাঠেই মুখ থুবড়ে পড়লেন বিশ্বকাপের কনিষ্ঠতম ক্রিকেটার

কনিষ্ঠতম ক্রিকেটার হিসাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে নেমেছিলেন সংযুক্ত আরব আমিরশাহির আয়ান আফজ়ল খান। আউট হয়ে ফেরার সময় মাঠেই মুখ থুবড়ে পড়ে যান তিনি।

বাউন্ডারিতে পা লেগে পড়ে যান আমিরশাহির ক্রিকেটার আয়ান।

বাউন্ডারিতে পা লেগে পড়ে যান আমিরশাহির ক্রিকেটার আয়ান। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৮:৪০
Share: Save:

প্রথম বার বিশ্বকাপ খেলতে নেমে দিনটা ভাল গেল না সংযুক্ত আরব আমিরশাহির ক্রিকেটার আয়ান আফজ়ল খানের। ব্যাট করতে নেমে মাত্র ৫ রান করে আউট হয়ে গেলেন। সেখানেই শেষ নয়। আউট হয়ে সাজঘরে ফেরার সময় মাঠেই মুখ থুবড়ে পড়লেন তিনি।

আমিরশাহির ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে আউট হন আয়ান। আউট হওয়ার পরে সাজঘরে ফেরার সময় তাড়াহুড়ো করেন তিনি। সেই সময় বাউন্ডারিতে পা লেগে মুখ থুবড়ে পড়েন আয়ান। তাঁকে পড়তে দেখে দর্শকাসনে বসা অনেকে উদ্বিগ্ন হয়ে ওঠেন। কিন্তু পড়ে গিয়ে বিশেষ চোট লাগেনি আয়ানের। কারণ, সঙ্গে সঙ্গে উঠে সাজঘরের দিকে হাঁটতে শুরু করেন তিনি।

এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

ব্যাট হাতে রান করতে না পারলেও বল হাতে দিনটা খারাপ যায়নি আয়ানের। ৩ ওভারে ১৫ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তিনি। যদিও শেষ পর্যন্ত ম্যাচ হারতে হয়েছে আমিরশাহিতে। এক বল বাকি থাকতে ৩ উইকেটে তাদের হারিয়েছে নেদারল্যান্ডস।

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের কনিষ্ঠতম ক্রিকেটার আয়ান। মাত্র ১৬ বছর ৩৩৫ দিনে তিনি বিশ্বকাপ খেলতে নেমেছেন। এর আগে ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৭ বছর ৫৫ দিন বয়সে খেলতে নেমেছিলেন পাকিস্তানের মহম্মদ আমির। এত দিন পর্যন্ত তিনিই ছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে নামা পুরুষদের কনিষ্ঠতম ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 UAE Aayan Afzal Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE