Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ajinkya rahane

India vs New Zealand 2021: ফিরছেন অধিনায়ক, নিজের শহরে পরের টেস্টে ছাঁটাইয়ের ভয় সহ-অধিনায়কের

কানপুর টেস্টে দুই ইনিংস মিলিয়ে মাত্র ৩৯ রান করেন রহাণে। মুম্বইয়ে কোহলী দলে ফিরলে রহাণে আদৌ জায়গা পাবেন কি না তা নিয়েই সন্দেহ রয়ে গেল।

পরের ম্যাচেই বাদ রহাণে?

পরের ম্যাচেই বাদ রহাণে? ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৭:৩১
Share: Save:

বিরাট কোহলীকে বিশ্রাম দেওয়ায় কানপুর টেস্টে অধিনায়ক ছিলেন অজিঙ্ক রহাণে। কিন্তু ম্যাচ শেষে তাঁর কথায় নিজেরই বাদ পড়ার আশঙ্কা। মুম্বইয়ে বিরাট কোহলী দলে ফিরলে রহাণে আদৌ জায়গা পাবেন কি না তা নিয়েই সন্দেহ রয়ে গেল।

কানপুর টেস্টে দুই ইনিংস মিলিয়ে মাত্র ৩৯ রান করেন রহাণে। শেষ কিছু ইনিংসে রান নেই তাঁর ব্যাটে। এমন অবস্থায় কোহলীর অবর্তমানে জায়গা পেয়ে অভিষেক ম্যাচেই শতরান করেছেন শ্রেয়স। মুম্বই টেস্টে তাঁর বসার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় কোহলী ফিরলে বাদ পড়বেন কে? ম্যাচ শেষে রহাণেকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “মুম্বই টেস্টে কোহলী ফিরবে। আমি এই বিষয়ে কোনও কথা বলব না। ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।”

কানপুর টেস্ট জিততে না পারলেও দলের খেলায় খুশি রহাণে। তিনি বলেন, “নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। নিউজিল্যান্ড খুব ভাল খেলেছে। দ্বিতীয় সেশনে আমরা ফেরার চেষ্টা করেছিলাম। জোরে বোলাররাও ভাল করেছে। দ্বিতীয় ইনিংসে অক্ষর এবং ঋদ্ধিমান খুব ভাল খেলছিল। স্কোর বোর্ডে কিছু রান চাইছিলাম আমরা। শ্রেয়স আয়ার এবং রবিচন্দ্রন অশ্বিনও ভাল ব্যাট করেছে।”

শ্রেয়সের জন্য খুশি রহাণে। তিনি বলেন, “শ্রেয়সের জন্য আমি খুশি। ও যে ভাবে খেলেছে, তা প্রশংসনীয়।”

সোমবার কম আলোর জন্য খেলা বন্ধ করা হয়। ৯ উইকেট হারালেও লড়াই চালিয়ে যান নিউজিল্যান্ডের আজাজ পটেল এবং রচিন রবীন্দ্র। তাঁরাই হারতে দেননি নিউজিল্যান্ডকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE