Advertisement
০৪ মে ২০২৪
Sania Mirza

‘দূরত্ব তৈরি হয়েছে’, শোয়েবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে এই প্রথম স্পষ্ট মুখ খুললেন সানিয়া

ইনস্টাগ্রামে সানিয়ার একটি পোস্ট থেকেই প্রথম ইঙ্গিত পাওয়া যায় শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙনের। এ বার তাঁর পোস্টে পাওয়া গেল তাঁদের মধ্যে দূরত্বের কথা।

শুক্রবার সানিয়া ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন।

শুক্রবার সানিয়া ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৭:৫৮
Share: Save:

শোয়েব মালিকের সঙ্গে তাঁর যে দূরত্ব তৈরি হয়েছে, তা স্পষ্ট জানিয়ে দিলেন সানিয়া মির্জা। দীর্ঘ দিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে কথা হচ্ছিল নানা মহলে। সেই সব কথা বলা নিন্দকদের এক হাত নিতে গিয়ে নিজেদের সম্পর্কের দূরত্বের কথা জানালেন ভারতের টেনিস তারকা। ইনস্টাগ্রাম পোস্টে সেই কথা জানালেন তিনি।

শুক্রবার সানিয়া ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন। তাতে লেখা, “আমাদের মধ্যে যে দূরত্ব রয়েছে সেটা অন্যদের আলোচনার বিষয় নয়। নিজেদের প্রয়োজনেই এই দূরত্ব। এক জনের সঙ্গে শুধু মাত্র একটা দূরত্ব রয়েছে মানেই তাঁর ব্যবহার খারাপ এমন নয়। এটাও হতে পারে যে তাঁর ব্যবহার আমার জন্য সঠিক নয়।” ইনস্টাগ্রামে সানিয়ার একটি পোস্ট থেকেই প্রথম ইঙ্গিত পাওয়া যায় শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙনের।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লেখেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলেদের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।” সূত্রের খবর, সানিয়া এবং শোয়েব একসঙ্গে থাকছেন না। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গিয়েছে। শোয়েবের অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। এই গুঞ্জন আরও বেড়ে যায় সানিয়ার পোস্টের পর।

সানিয়ার সেই ইনস্টাস্টোরি।

সানিয়ার সেই ইনস্টাস্টোরি। ছবি: ইনস্টাগ্রাম

ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা ইমরান মির্জা লিখেছিলেন, “গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের দ্বারা তৈরি হওয়া আমাদের জীবনের একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করছেন এবং একের পর এক প্রশ্নের দ্বারা উত্ত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক, হ্যারির মতো কিছু কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Tennis Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE