Advertisement
০১ মে ২০২৪
Umesh Yadav

বাবাকে হারানোর ১৩ দিন পরে বাবা হলেন উমেশ যাদব

পোশাকশিল্পী তনয়ার সঙ্গে উমেশের বিয়ে হয় ২০১৩ সালে। তনয়া ইনস্টাগ্রামে পোস্ট করে জানান যে, তাঁদের মেয়ে হয়েছে।

Umesh Yadav with his wife

পোশাকশিল্পী তনয়ার সঙ্গে উমেশের বিয়ে হয় ২০১৩ সালে। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৭:১৬
Share: Save:

বাবা হলেন উমেশ যাদব। তাঁর স্ত্রী তনয়া ওয়াধওয়া বুধবার এক কন্যার জন্ম দিয়েছেন। বিশ্ব নারী দিবসের দিনে জন্ম হল উমেশের মেয়ের। ভারতীয় পেসার যদিও দলের সঙ্গে রয়েছেন। চতুর্থ টেস্ট খেলতে আমদাবাদ গিয়েছে দল। বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সেই টেস্ট। গত ২৩ ফেব্রুয়ারি উমেশের বাবা প্রয়াত হন। তার ১৩ দিনের মাথায় বাবা হলেন তিনি।

পোশাকশিল্পী তনয়ার সঙ্গে উমেশের বিয়ে হয় ২০১৩ সালে। তনয়া ইনস্টাগ্রামে পোস্ট করে জানান যে, তাঁদের মেয়ে হয়েছে। উমেশদের শুভেচ্ছা জানিয়েছেন লোকেশ রাহুল, অনুষ্কা শর্মা, সঞ্জনা গণেশণরা। ২০২১ সালে প্রথম মেয়ের বাবা হন উমেশ। বুধবার তাঁদের দ্বিতীয় মেয়ের জন্ম হল।

আমদাবাদে রয়েছেন উমেশ। তৃতীয় টেস্টে খেলেছিলেন তিনি। প্রথম দু’টি টেস্টে দলে নেওয়া হয়নি তাঁকে। ইনদওরে খেলতে নেমে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে তিন উইকেট ভারতকে ম্যাচে ফিরিয়ে এনেছিলেন উমেশ। কিন্তু শেষ পর্যন্ত ভারত ম্যাচ জিততে পারেনি। বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা আমদাবাদ ম্যাচ জিতলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা করে নেবে ভারত।

২০১০ সালে ভারতীয় দলে অভিষেক হয় উমেশের। তিন ধরনের ক্রিকেটেই খেলেছেন তিনি। ভারতের হয়ে ৫৫টি টেস্ট, ৭৫টি এক দিনের ম্যাচ এবং ন’টি টি-টোয়েন্টি খেলেছেন উমেশ। আন্তর্জাতিক ক্রিকেটে ২৮৬টি উইকেট নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Umesh Yadav Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE