Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Naseem Shah

‘কে উর্বশী? চিনি না’ পাক পেসার নাসিমকে জবাব দিলেন অভিনেত্রী, কী বললেন?

নাসিম শাহ এবং উর্বশী রাওতেলাকে নিয়ে একটি ভিডিয়ো তৈরি করা হয়। নেটমাধ্যমে তাঁদের নিয়ে কথা শুরু হয়। এর পরেই নাসিম জানিয়েছিলেন যে, তিনি উর্বশীকে চেনেন না। উত্তর দিলেন উর্বশী।

নাসিম শাহ এবং উর্বশী রাওতেলা।

নাসিম শাহ এবং উর্বশী রাওতেলা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪২
Share: Save:

নাসিম শাহ জানিয়েছিলেন যে তিনি উর্বশী রাওতেলাকে চেনেন না। পাকিস্তান পেসারের সেই কথার উত্তর দিলেন বলিউড অভিনেত্রী। তিনি জানালেন যে, তাঁর মিডিয়া দল কিছু ভিডিয়ো বানিয়েছে যেখানে একাধিক অন্য মানুষ রয়েছেন। তাঁদের নিয়ে কোনও ধরনের কথা সংবাদমাধ্যমে হোক, সেটা চান না উর্বশী।

নাসিম এবং উর্বশীকে নিয়ে একটি ভিডিয়ো তৈরি করা হয়। নেটমাধ্যমে তাঁদের নিয়ে কথা শুরু হয়। সেই বিষয় নিয়ে নাসিম বলেন, “কে উর্বশী, তা-ই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিয়ো বানাচ্ছে। আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই।” উত্তরে উর্বশী নেটমাধ্যমে লেখেন, “কিছু দিন আগে আমার দল ভক্তদের তৈরি কিছু ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করে। সেখানে অন্য মানুষরাও ছিলেন। সংবাদমাধ্যমকে অনুরোধ করব এই নিয়ে কোনও রকম খবর না ছড়াতে।”

পাক পেসার নাসিমের বক্তব্যের পর নেটমাধ্যমে উর্বশীকে নিয়ে হাসি-মশকরা করতে শুরু করেন নেটাগরিকদের এক অংশ। তাঁকে নিয়ে তৈরি হতে থাকে মিম। সেই কারণেই উর্বশীর পক্ষ থেকে এই বার্তা দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

এশিয়া কাপে ভারত-পাক ক্রিকেট মহারণেও গ্যালারিতে দেখা গিয়েছিল উর্বশীকে। নাসিমকে নিয়ে উর্বশীর এই ‘মাতামাতি’কে ভাল চোখে নেয়নি তাঁর ভক্তদের একাংশ। এ নিয়ে তাঁরা উর্বশীর সমালোচনা করেন।

উল্লেখ্য, কিছু বছর আগে পন্থ এবং উর্বশীকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। পন্থের নাম না করে সেই সময়ের একটি ঘটনার কথা তুলে আনেন বলি অভিনেত্রী। তিনি আরপি নামক এক ব্যক্তির কথা বলেন। উর্বশী জানান, ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বই গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না নিলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naseem Shah Urvashi Rautela Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE