Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Ranji Trophy 2024

প্রথম ম্যাচে এক পয়েন্ট পাওয়া বাংলার চিন্তা এখন উত্তরপ্রদেশ, শুক্রবার থেকে পুরো ম্যাচ হবে তো?

দ্বিতীয় ম্যাচে বাংলার সামনে উত্তরপ্রদেশ। ম্যাচ হবে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে। দিল্লি হয়ে কানপুর পৌঁছে গিয়েছে বাংলা দল। কিন্তু শুক্রবার থেকে সেই ম্যাচ পুরো খেলা হবে কি না তা নিয়েই সন্দেহ তৈরি হয়েছে।

Manoj Tiwary

মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৯:৫৬
Share: Save:

অন্ধ্রের বিরুদ্ধে রঞ্জি ট্রফির প্রথম ম্যাচে মাত্র এক পয়েন্ট পেয়েছিল বাংলা। তা নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল মনোজ তিওয়ারিদের। দ্বিতীয় ম্যাচে বাংলার সামনে উত্তরপ্রদেশ। ম্যাচ হবে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে। দিল্লি হয়ে কানপুর পৌঁছে গিয়েছে বাংলা দল। কিন্তু শুক্রবার থেকে সেই ম্যাচ পুরো খেলা হবে কি না তা নিয়েই সন্দেহ তৈরি হয়েছে।

এ বারের রঞ্জিতে কানপুরে এটাই প্রথম ম্যাচ। সেখানে বেশ ঠান্ডা। সেই সঙ্গে কুয়াশাও রয়েছে। ফলে ম্যাচ সঠিক সময়ে শুরু হবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। চার দিনের রঞ্জি ম্যাচে কুয়াশার জন্য ম্যাচের সময় আরও কমে গেলে ফলাফল হওয়া কঠিন হবে। সে ক্ষেত্রে আবার পয়েন্ট ভাগাভাগি হয়ে যাওয়ার অবস্থা তৈরি হবে। যা বাংলার জন্য খুব একটা ভাল খবর নয়।

কানপুরে সবুজ পিচ। সেখানে পেসারেরা সাহায্য পাবেন। উত্তরপ্রদেশের দলে ফিরছেন ভুবনেশ্বর কুমার। ২০১৮ সালের পর আবার লাল বলের ক্রিকেটে ফিরছেন তিনি। দু’দিকেই বল সুইং করাতে পারেন ভুবনেশ্বর। তাঁর মতো বোলারকে দলে পাওয়ায় উত্তরপ্রদেশের পেস আক্রমণ এখন যথেষ্ট শক্তিশালী। ভুবনেশ্বরের সঙ্গে থাকবেন যশ দয়াল, কার্তিক ত্যাগি, অঙ্কিত রাজপুতের মতো পেসারেরা। সেখানে বাংলা দল পাবে না মুকেশ কুমারকে। তিনি ভারতীয় দলের হয়ে খেলতে ব্যস্ত।

ভারতীয় দলের হয়ে খেলতে যাওয়ায় উত্তরপ্রদেশও পাবে না রিঙ্কু সিংহ এবং কুলদীপ যাদবকে। তবে দিল্লি ছেড়ে উত্তরপ্রদেশে যোগ দেওয়া নীতীশ রানা খেলতে পারেন বাংলার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy 2024 Uttar Pradesh bengal CAB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE