Advertisement
০৮ মে ২০২৪
Virat Kohli

বিরাটের ‘ছুটির বাড়ি’, আলিবাগের সেই বিশাল প্রাসাদ ঘুরিয়ে দেখালেন কোহলি নিজেই

ক্রিকেটের মাঝে ছুটি পেলেই সেই বাড়িতে চলে যাওয়ার পরিকল্পনা করেছেন বিরাট। তাঁর বাড়ি ঘুরিয়ে দেখালেন। সমাজমাধ্যমে পোস্ট করলেন তাঁর বাড়ির ভিডিয়ো।

Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৯:০১
Share: Save:

আলিবাগে বাড়ি বানিয়েছেন বিরাট কোহলি। সেটা তাঁর ‘ছুটির বাড়ি’। ক্রিকেটের মাঝে ছুটি পেলেই সেই বাড়িতে চলে যাওয়ার পরিকল্পনা করেছেন বিরাট। তাঁর বাড়ি ঘুরিয়ে দেখালেন। সমাজমাধ্যমে পোস্ট করলেন তাঁর বাড়ির ভিডিয়ো। নিজেই জানালেন সেই বাড়িতে তাঁর প্রিয় জায়গা কোনটা।

মুম্বইয়ের দক্ষিণ প্রান্তে আলিবাগ। সেখানে ১০ হাজার বর্গ ফুটের উপর তৈরি বিরাটের প্রাসাদ। যে জায়গায় সেই বাড়ি তিনি তৈরি করেছেন, সেখানে দেশের অন্যতম ধনীদের বাস। বিরাট জানিয়েছেন, তিনি খেলার মাঝে ছুটি পেলে আলিবাগে চলে যান। সেই বাড়িতে রয়েছে চারটি শোয়ার ঘর। বিরাট উঁচু সিলিং। সেখান থেকে প্রাকৃতিক আলো ঢোকার ব্যবস্থা রয়েছে। বেশ কিছু জায়গায় রয়েছে কাচের দেওয়াল। বসার ঘর রয়েছে একটি। কিন্তু সেখানে কোনও টিভি নেই। বিরাট বলেন, “এখানে পরিবারের লোকজন একসঙ্গে বসে আড্ডা দেবে। নিজেদের মতো সময় কাটাবে। সেখানে টিভির প্রয়োজন নেই।”

বিরাটের বাড়ি রয়েছে মুম্বইয়ে। তিনি বলেন, “আমার কাছে পরিবার সব থেকে বেশি গুরুত্ব পায়। এখন ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকি। কিন্তু সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাই। কাজ জীবনের একটা অঙ্গ। পরিবার এবং কাজের মধ্যে একটা সামঞ্জস্য থাকা জরুরি। এখন আমার কাছে পরিবারের গুরুত্ব অনেক বেশি।”

বিরাটের আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে খেলার কথা। যদিও প্রথম ম্যাচে তিনি খেলবেন না। ব্যক্তিগত কারণে তিনি খেলবেন না বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE