Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

ব্যাট ছেড়ে লাঠি হাতে বিরাট! কোথায় চললেন স্ত্রী-কন্যাকে নিয়ে?

ফেব্রুয়ারি মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের আগে আপাতত কোনও খেলা নেই ভারতীয় দলের। এই ফাঁকেই ব্যাট ছেড়ে লাঠি ধরেছেন বিরাট কোহলি। কী করছেন তিনি?

File picture of Virat Kohli and Anushka Sharma with Vamika

কন্যা ভামিকার সঙ্গে বিরুষ্কা। সময় পেলেই স্ত্রী-কন্যাকে নিয়ে বেরিয়ে পড়েন বিরাট কোহলি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৫
Share: Save:

আপাতত ক্রিকেট থেকে বিরতি। সামনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ়। তার আগে খানিকটা স্বাস্থ্যের উন্নতি আর খানিকটা মনের শান্তির খোঁজে বেরিয়ে পড়েছেন বিরাট কোহলি। সঙ্গে রয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্যা ভামিকা। তাঁদের নিয়ে আপাতত উত্তরাখণ্ডে রয়েছেন বিরাট। সেখানে আশ্রমে যাওয়ার পাশাপাশি ট্রেকিং করতেও দেখা যাচ্ছে তাঁদের। ব্যাট ছেড়ে আপাতত লাঠির ভরসায় ভারতের প্রাক্তন অধিনায়ক।

নিজেদের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন বিরাট ও অনুষ্কা। সেখানে লাঠি হাতে তাঁদের পাহাড়ে চড়ার ছবি রয়েছে। ভামিকাকেও দেখা যাচ্ছে বাবার কোলে চড়ে নদীর জল ছুঁতে। ভামিকাকে প্রকৃতির পাঠ দিচ্ছেন বিরুষ্কা। সেই সঙ্গে উত্তরাখণ্ডের প্রকৃতির ছবিও সমাজমাধ্যমে দিয়েছেন তাঁরা। দেখে বোঝা যাচ্ছে, দৈনন্দিন জীবনের বাইরে বেরিয়ে বেশ আনন্দে রয়েছেন তাঁরা।

এর আগে হৃষীকেশে স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে দেখা গিয়েছে বিরুষ্কাকে। একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, আশ্রমের সভাঘরে বসে আছেন অনুষ্কা এবং বিরাট। অনুষ্কার পরনে আনারকলি স্যুট। বিরাট পরেছেন কালো প্যান্ট এবং ধূসর ঘিয়ে রঙের সোয়েটার। গলার কাছে জড়ানো শাল। চোখে চশমা। মাথায় জলপাই রঙের উলের টুপি। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, দম্পতি আশ্রমের ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিয়েছেন। তাঁরা একটি ভান্ডারারও আয়োজন করেছেন বলে জানা গিয়েছে।

আশ্রমে ঢুকতেই সকলের নজর কেড়ে নিয়েছেন অনুষ্কা ও বিরাট। তাঁদের ভিডিয়ো তোলার জন্য হুড়োহুড়ি শুরু হয়ে যায়। বিরাট নম্র ভাবে সবাইকে বলেন, ‘‘ভাই, এটা আশ্রম।’’ তবে অনেকেরই নিজস্বী তোলার আবদার মেনে নেন বিরাট এবং অনুষ্কা। আশ্রমিকদের সঙ্গেও নিজস্বী তুলেছেন তাঁরা। কিছু দিন আগেই তাঁদের দেখা গিয়েছিল বৃন্দাবনে। সেখানে বাবা নিম কারোলির আশ্রমে গিয়েছিলেন তাঁরা। ধ্যান করার পাশাপাশি দুঃস্থদের মধ্যে কম্বলও বিতরণ করতে দেখা গিয়েছিল বিরুষ্কাকে। সঙ্গে ছিল কন্যা ভামিকা।

সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন সিরিজ়। তার আগে মানসিক ভাবে চাঙ্গা থাকতে দলের সিনিয়র খেলোয়াড়েরা নিজের নিজের মতো করে সময় কাটাচ্ছেন। কেউ পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তো কেউ অনুশীলনে মগ্ন থাকছেন। বিরাট অবশ্য পরিবারের সঙ্গে হিমালয়ের কোলে ঘুরছেন। সেখান থেকেই জোগাড় করছেন নতুন ভাবে শুরু করার রসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE